রাজ্য

সোশ্যাল ডিসট্যান্সিং উপেক্ষা করে কোয়ারেনটিন সেন্টার তৈরির বিরুদ্ধে বিক্ষোভ দেখালেন বসিরহাটের গ্রামবাসীরা ।


মীরা দাস:চিন্তন নিউজ:৭ই এপ্রিল:- লকডাউন, সোশ্যাল ডিসট্যান্স সবকিছু উপেক্ষা করে বসিরহাটের মানুষ বিক্ষোভে সামিল হ’লেন,৭ই এপ্রিল। কারণ তাঁরা গ্রামের হাইস্কুলে কোয়ারেনটিন সেন্টার করতে দেবেন না।বিক্ষোভ থামাতে পুলিশ পৌঁছায়, সাথে র‍্যাফ।

উঃ চব্বিশ পরগনার বসিরহাট এক নম্বর ব্লকের ইটিন্ডা পানিতর গ্রাম পঞ্চায়েতে ইটিন্ডা গার্লস হাইস্কুলে কোয়ারান্টাইন সেন্টার তৈরীর তীব্র বিরোধিতা করলেন গ্রামবাসীরা। স্কুলে কোয়ারান্টাইনের সেন্টার করার খবর কানে যেতেই স্কুলের মূল ফটকে বসে বিক্ষোভ দেখাতে শুরু করেন গ্রামবাসীরা। তাদের দাবি কোন বহিরাগতকে ঢুকতে দেবেন না তারা। বেশ কয়েকঘন্টা ধরে চলে তাদের বিক্ষোভ, তাদের দাবি অবিলম্বে এই সেন্টার তুলে নিয়ে যেতে হবে।

এই ঘটনায় উত্তেজনা সৃষ্টি হলে বসিরহাট পুলিশ জেলার এস, ডি, পিও অভিজিত সিনহা মহাপাত্র ও আই সি প্রেমাশিষ চট্টরাজের নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী যায় ঘটনাস্থলে ।পুলিশের সাথে দীর্ঘক্ষন কথা হ’লেও গ্রামবাসীরা নিজেদের সিদ্ধান্তে অনড়।

তাদের বোঝানো হয় যে কোভিড হাসপাতালের সাথে কোয়ারান্টাইন সেন্টারের কি পার্থক্য ।বলা হয় যে, এই গ্রামেরই যদি কেউ ভাইরাসের লক্ষন নিয়ে আসেন তখন তাঁকে এখানে রাখা হবে বাডীতে রাখা হবে না । এখানে কোন হাসপাতাল তৈরী হবে না। গ্রামের লোকজন পুলিশের সামনেই অবশ্য কোন সামাজিক দূরত্ব বজায় না রেখে ভিড় করে ছিলেন। এই গ্রামে কোন বহিরাগত ঢোকানো হবে না বলে পুলিশ আশ্বাস দিলে, গ্রামবাসীরা বিক্ষোভ দেখানো বন্ধ করেন।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।