রাজ্য

মৃত্যুর মুখ থেকে ফিরে এলেন দুই আইনজীবী


সুপর্ণা রায়: চিন্তন নিউজ:২৯শে জুলাই:– গতকাল রাত থেকে চলছে অবিরাম ধারায় বৃষ্টি। কলকাতা প্রায় সব রাস্তাই জলমগ্ন। পৌরসভার নিকাশি ব্যবস্থা সম্পূর্ণ ব্যর্থ। কলকাতার রাস্তায় যেমন জল জমেছে তেমনভাবেই জলমগ্ন আলিপুর পুলিশ আদালত। প্রায় হাঁটু সমান জল।আর তার জেরে ঘটে গেল এক ভীষণ দূর্ঘটনা।্য

বৃহস্পতিবার দুপুরে কাজ সেরে জল ভেঙে যাওয়ার সময় বিদ্যুৎপৃষ্ট হয়ে আহত হলেন দুই আইনজীবী।ওই দুই আইনজীবীর নাম সুপ্রতীক বারিক ও অন্যজন অরোদীপ মুখোপাধ্যায়। একে এবড়ো খেবরো রাস্তা তাতে কোমর অবধি জল। ওই জল ভেঙে যাওয়ার সময় ওই দুই আইনজীবীর একজন রাস্তার ধারে থাকা লোহার একটা দন্ড ধরেছিলেন টাল সামলাতে না পেরে। ঐ লোহার দন্ড টাতে হাত দিতেই একজন আইনজীবী বিদ্যূৎপৃষ্ট হন। একজন বিদ্যুৎপৃষ্ট হলে অন্যজন তাকে টেনে ধরে বাঁচাতে গিয়ে অন্যজন ও বিদ্যূৎপৃষ্ট হন। তাঁদের এই রকম বিপদ দেখে আশেপাশের লোকজন ছুটে আসেন। ছুটে আসেন অন্যান্য আইনজীবীরা। দুজনকে এই বিপদ থেকে বাঁচাতে গিয়ে লাঠির বাড়ী দিয়ে দুজনকে আলাদা করেন।

এরপর দুজনকে সিএম আর আই হাসপাতালে নিয়ে যাওয়া হয়।প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন দুজনকে আলাদা করা না হলে বেশ বড়সড় বিপদ ঘটতে পারত। আইনজীবী রা সরাসরি কলকাতার নিকাশী ব্যবস্থাকে দায়ী করেছেন।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।