জেলা

আজকের হুগলি জেলার সংবাদ———–


চিন্তন নিউজ: ২৪শে ডিসেম্বর:- জয়দেব ঘোষ-:-অবিলম্বে পৌরসভা নির্বাচন করতে হবে – এই দাবি করে সি পি আই (এম) উত্তরপাড়া-মাখলা এবং কোতরং-হিন্দমোটর এরিয়া কমিটির যৌথ উদ্যোগে উত্তরপাড়া- কোতরঙ পৌরসভার প্রশাসকমন্ডলীর কাছে ডেপুটেশন দেওয়া হয়েছে ২৪ ডিসেম্বর, বৃহস্পতিবার দুপুর। উল্লেখ্য মেয়াদ উত্তীর্ণ হওয়ার পর রাজ্যে অধিকাংশ পৌরসভার মত উত্তরপাড়া-কোতরঙ পৌরসভা তেও পূর্বতন তৃণমূল কংগ্রেসের চেয়ারম্যান-ইন-কাউন্সিল সদস্যদের প্রশাসকমন্ডলীর সদস্য করে ক্ষমতায় থেকে যায়। কিন্তু নতুন করে পৌরসভার নির্বাচনের কোনো আয়োজন করা হয় নি। সি পি আই (এম) তৃণমূল কংগ্রেসের এই পেছনের দরজা দিয়ে ক্ষমতায় থাকার বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে অবিলম্বে পৌরসভার নির্বাচন করার দাবি করে। উত্তরপাড়া-কোতরঙ পৌর ভবনের সামনে সমাবেশ করে সভা অনুষ্ঠিত করে সি পি আই (এম)। সভায় বক্তব্য রাখেন পার্টি নেতা শান্তশ্রী চ্যাটার্জী, জ্যোতিকৃষ্ণ চট্টোপাধ্যায়, সলিল দত্ত, তনয় দাশগুপ্ত ও সোমনাথ নস্কর। সভাপতি ছিলেন আভাস গোস্বামী। ডেপুটেশন দিতে গিয়েছিলেন জ্যোতিকৃষ্ণ চট্টোপাধ্যায়, দেবীপ্রসাদ বসু রায় ও সোমনাথ নস্কর। প্রশাসকমন্ডলীর অনুপস্থিতিতে পৌরসভার নির্বাহী আধিকারিক ডেপুটেশন গ্রহণ করেন।

জয়দেব ঘোষ-:-চন্ডীতলার মশাটের পার্টি দরদী কমরেড দিব্যেন্দু বিকাশ শর্মা আজ পার্টির হুগলি জেলা কমিটির দপ্তরে জেলা সম্পাদক কমরেড দেবব্রত ঘোষের হাতে পার্টি তহবিলের জন্য এক লক্ষ টাকার চেক তুলে দিলেন।

জয়দেব ঘোষ-:-কোন্নগর পৌরসভায় অবিলম্বে পৌরসভা নির্বাচন করতে হবে – এই দাবি তুলে মিছিল করে ডেপুটেশন দিতে যায় সি পি আই (এম) কোন্নগর এরিয়া কমিটি।

সুপর্না রায়:- :-বাঁশবেড়িয়া পৌরসভার সামনে পৌর নির্বাচনের দাবিতে অবস্থান বিক্ষোভ চলছে আমাদের। বাঁশবেড়িয়া পৌরসভার ।

সুপর্না রায় :- :-ভারতের ছাত্র ফেডারেশন এর ৫০ বছর পূর্তি উপলক্ষে আগামী ২৮ তারিখের উত্তরপাড়া-শ্রীরামপুর মহা মিছিলের সমর্থনে আজ চন্ডিতলা১ লোকাল কমিটির, গোপালপুর বাজারে দেওয়াল লিখন।।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।