জেলা

হুগলি জেলার টুকিটাকি সংবাদ:-


চিন্তন নিউজ:২৫শে এপ্রিল:– সোমনাথ ঘোষ:::—-চন্ডীতলা এলাকার শিয়াখালা ব্যানার্জী পাড়ায় প্রয়াত কমরেড সুফল চন্দ্র পাত্রের স্মরণসভা কোভিড রীতি মেনে হলো। সভায় কমরেড আব্দুল হাই কমরেড স্বপন বটব্যাল কমরেড সোমনাথ ঘোষ ও প্রয়াত কমরেড এর স্ত্রী ভারতী পাত্র স্মৃতিচারনা করেন। শোক প্রস্তাব পাঠ ও সভাপতিত্ব করেন কমরেড রঘুনাথ ঘোষ ।উপস্থিত ছিলেন কমরেড পুষ্প পাত্র আশীষ চ্যাটার্জি সহ অন্যান্যরা।

জয়দেব ঘোষ::–আজ সপ্তগ্রাম বড়খেজুরিয়া ইয়ং স্টার ক্লাব প্রাঙ্গণে সিপিআই(এম) মগরা-দিগসুই-সপ্তগ্রাম এরিয়া কমিটির সদস্য কমরেড জহুর আলি মল্লিকের স্মরনসভা অনুষ্ঠিত হলো।

আজ ডানকুনি ডি ওয়াই এফ আই এর তরফ থেকে ১৬ ও ১৭ নং ওয়ার্ডের বিস্তীর্ণ অংশে (প্রতিটি বাড়ি,দোকান ঘর) স্যানিটেশন ও সচেতন মূলক প্রচারও করা হয়।

আজ সচেতন ও সুস্থ থাকার বার্তা নিয়ে ডি ওয়াই এফ আই আই শ্রীরামপুর পূর্ব আঞ্চলিক কমিটির উদ্যোগে করোনা সচেতনতা প্রচার ও মাস্ক বিলি কর্মসূচী পালন করা হয়। আজ নিখিলবঙ্গ প্রাথমিক শিক্ষক সমিতির হুগলী জেলার পুরশুরা দক্ষিণ চক্রের ৩১তম সম্মেলন অনুষ্ঠিত হয়।।

আজ পঃবঃবিজ্ঞান মঞ্চ ব্যাণ্ডেল মগড়া বিজ্ঞান কেন্দ্রের পক্ষ থেকে সচেতন মূলক প্রচার ভোর 5:30 থেকে ব্যাণ্ডেল পাইকেরী বাজারে করা হয়।।

“মানুষের মৃত্যু হলে তবুও মানব থেকে যায়”
চলে গেলেন মহসীন কলেজের বাংলা বিভাগের প্রধান, অধ্যাপক তরুণ কান্তি রায়।

কমরেড সিদ্ধার্থ:–ডানকুনি ডি ওয়াই এফ আই এর তরফে থেকে ১৬ ও ১৭ নং ওয়ার্ডের বিস্তীর্ণ অংশে স্যানিটেশন ও সচেতন মূলক প্রচার কর্মসূচি পালন করা হয়।।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।