জেলা

হুগলি বার্তাঃ-


চিন্তন নিউজ:- দীপালী মন্ডলঃ সিঙ্গুর উত্তর এরিয়া কমিটির গোপালনগর পঞ্চায়েতে দেওয়ানভেরি কাছারি বাড়িতে পথসভা।

সিঙ্গুর নূতন বাজার টোলধারে পথসভা হয় বামফ্রন্ট মনোনীত সি পি আই এম প্রার্থী মনোদীপ ঘোষ এর সমর্থনে।

সিঙ্গুর উত্তর এরিয়া কমিটির গোপালনগর পঞ্চায়েতে ২৫ _২৬ নম্বর বুথে পথসভা অনুষ্ঠিত হয় মনোদীপ ঘোষ এর সমর্থনে। উক্ত সভায় উপস্থিত ছিলেন ডি ওয়াই এফ আই সেক্রেটারি সুকাজল দাস, ডি ওয়াই‌ এফ আই জেলা সভাপতি সুমন মাল, কৃষক সভার সেক্রেটারি দেবাশীষ চ্যাটার্জি, মহিলা সমিতির সেক্রেটারি দীপালি মন্ডল, প্রাক্তন যুব নেতা বিদ্যুৎ ঘোষ।

সিদ্ধার্থ গুহঃ-বামফ্রন্ট মনোনীত প্রার্থী দীপ্সিতা ধর এর আজকের নির্বাচনী প্রচার সকালে ডানকুনি বাজার ও বিকালে মৃগালা থেকে রবীন্দ্রনগর,হয়ে ডানকুনি রেল ইয়ার্ড পর্যন্ত।

অজিত কর্মকারঃ-হুগলি লোকসভা কেন্দ্রে বামফ্রন্ট মনোনীত সিপিআইএম প্রার্থী কমরেড মো নো দী প ঘোষের সমর্থনে ব্যান্ডেল কাজিডাঙ্গা মোড়ে চলছে শেষ লগ্নের জোরদার প্রচার কর্মসূচি, সভায় বক্তব্য রাখেন ভারতের কমিউনিস্ট পার্টি মার্কসবাদী জেলা কমিটির সদস্য কমরেড সৈকত শো, মলয় সরকার, ব্যান্ডেল কোদালিয়া এরিয়া কমিটির সদস্য অজিত কর্মকার, ও সারা ভারত ফরওয়ার্ড ব্লক এর পক্ষে শুভাশিস দাস, সভায় সভাপতিত্ব করেন অজিত কর্মকার।

সোমনাথ ঘোষঃ-শ্রীরামপুর লোকসভা কেন্দ্রে সি পি আই (এম) প্রার্থী কমরেড দীপ্সিতা ধর এর সমর্থনে চন্ডীতলা ১ এরিয়া কমিটির মুকুন্দপুর থেকে জঙ্গলপাড়া ভায়া মশাট বাজার রোড শো উপস্থিত আছেন স্বনামধন্য অভিনেত্রী শ্রীলেখা মিত্র, চন্দন সেন, কৌশিক চৌধুরী সহ অন্যান্যরা।জঙ্গলপাড়ায় পথসভায় বক্তব্য রাখেন চন্দন সেন, শ্রীলেখা মিত্র, দেবাঞ্জন দে, ঐশী ঘোষ সহ অন্যান্যরা ।

সুদীপ্ত সরকারঃ-আসন্ন অষ্টাদশ লোকসভা নির্বাচনে শ্রীরামপুর কেন্দ্রের বামফ্রন্ট মনোনীত ও জাতীয় কংগ্রেস সমর্থিত সি পি আই (এম) প্রার্থী দীপ্সিতা ধরের সমর্থনে জাঙ্গীপাড়া গণসংগঠনসমূহের সমণ্বয় কমিটির ডাকে আজ জাঙ্গীপাড়ার কিষাণ মাণ্ডিতে পথসভা অনুষ্ঠিত হল। ভোর থেকেই কিষাণ মাণ্ডিতে কৃষক ও পাইকারী ক্রেতা বিক্রেতাদের ভীড় থাকে। গণসংগঠনগুলির কর্মী ও নেতৃত্ব ভোর পাঁচটা থেকে মাণ্ডিতে উপস্থিত হন। নির্বাচন কমিশনের নির্ধারিত সময় সকাল ৬টা থেকে পথসভা শুরু হয়। পথসভায় বক্তব্য রাখেন থানা কৃষক সমিতির সম্পাদক তপন রায়, থানা ক্ষেতমজুর ইউনিয়নের সভাপতি কাশীনাথ হাজরা, সি আই টি ইউ নেতৃত্ব অরিজিৎ বাগ, এবিটিএ থানা কমিটির সম্পাদক বাবলু মুণ্ডা, এবিপিটিএ নেতৃত্ব পলাশ কোঙার। সভাপতিত্ব করেন সুদীপ্ত সরকার।

ধনিয়াখালি ২ পঞ্চায়েতের শিবাইচন্ডীতে আজ সকালের পথসভা।

ধনেখালির পারাম্বুয়া মোড়ে কমরেড বিপ্লব মৈত্র র সমর্থনে পথসভা।

দেবারতি বাসুলীঃ- রাজ্যর দুর্নীতিগ্রস্থ তৃণমূলকে ও কেন্দ্রের সাম্প্রদায়িক বিজেপি’কে পরাস্ত করতে এবং কেন্দ্রে ধর্মনিরপেক্ষ সরকার ও দুর্নীতি মুক্ত সমাজ গড়তে আসন্ন অষ্টাদশ লোকসভা নির্বাচনে শ্রীরামপুর লোকসভা কেন্দ্রে জাতীয় কংগ্রেস সমর্থিত বামফ্রন্ট মনোনীত CPI(M) প্রার্থী সর্বভারতীয় ছাত্রনেত্রী দীপ্সিতা ধরের সমর্থনে শ্রীরামপুর লোকসভার অন্তর্গত চন্ডীতলা বিধানসভার ডানকুনি পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে দলীয় নির্বাচনী প্রচার ও প্রার্থী জনসংযোগের বিশেষ কিছু মুহূর্ত।

হুগলী লোকসভা কেন্দ্রে বামফ্রন্ট মনোনীত ও কংগ্রেস সমর্থিত সিপিআইএম প্রার্থী কমরেড মনোদীপ ঘোষের সমর্থনে আজ চুঁচুড়ায় জনগণের সমাবেশ।
বক্তা – কমরেড মীনাক্ষি মুখার্জি।

আজকে আরামবাগ লোকসভা কেন্দ্রের বামফ্রন্ট মনোনীত CPI(M)প্রার্থী বিপ্লব মৈত্রের সমর্থনে মীনাক্ষী মুখার্জির রোড শো ও মিছিল জনস্রোতে পরিণত হয়।উপস্থিত ছিলেন রাজ্য সম্পাদক মন্ডলীর সদস্য ও জেলা সম্পাদক দেবব্রত ঘোষ ও অন্যান্য নেতৃত্ব বৃন্দ।সাধারণ পথ চলতি মানুষ ও উৎসুক জনতার ভিড় ছিল চোখে পড়বার মতো।

আরামবাগ লোকসভা কেন্দ্রের কংগ্রেস সমর্থিত বামফ্রন্ট মনোনীত সিপিআই(এম) প্রার্থী কমরেড বিপ্লব কুমার মৈত্রের সমর্থনে আরামবাগে মহামিছিল। হুড খোলা টোটো তে প্রার্থী কমরেড বিপ্লব মৈত্র ও নেতৃত্বে কমরেড মিনাক্ষী মুখার্জি , কমরেড দেবব্রত ঘোষ উপস্থিত ছিলেন। হাজার হাজার কর্মী সমর্থকদের সঙ্গে নিয়ে সুসজ্জিত মহা মিছিল পরিক্রমা করে কালিপুর থেকে আরামবাগ শহর।

জয়দেব ঘোষঃ-আজকের ডি আই অফিস মাঠে মনোদীপ ঘোষের সমর্থনে কমরেড মীনাক্ষী মুখার্জির জনসভা।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।