জেলা

হুগলি বার্তাঃ-


চিন্তন নিউজ: গুরুদাস ব্যানার্জীঃ-হুগলি লোকসভা কেন্দ্রে বামফ্রন্ট মনোনীত কংগ্রেস সমর্থিত সি পি আই (এম) প্রার্থী মনোদীপ ঘোষের সমর্থনে হুগলিতে পথসভা । বক্তব্য রাখেন চিন্তনের মুর্শিদাবাদ এর প্রতিনিধি মিতা দত্ত, গুরুদাস ব্যানার্জি সহ অন্যান্য নেতৃবৃন্দ।

দেবারতি বাসুলীঃ-হুগলী লোকসভা কেন্দ্রের (ইন্ডিয়া) জোটের সি.পি.আই(এম) প্রার্থী মনোদীপ ঘোষ এর সমর্থনে সিঙ্গুর ১নং পঞ্চায়েতের দুটি স্থানে (অপূর্বপুর ও জলাঘাটা) আজকের শেষ লগ্নে র পথসভা।

গতকাল আরামবাগ লোকসভা কেন্দ্রের বামফ্রন্ট মনোনীত জাতীয় কংগ্রেস সমর্থিত সিপিআই (এম) প্রার্থী বিপ্লব কুমার মৈত্রকে সাথে নিয়ে গোঘাট এক নম্বর এ দারিয়া কুমুড়শা গ্রাম পঞ্চায়েত ও রঘুবাটি গ্রাম পঞ্চায়েতের ১৮ টি গ্রামে জনসংযোগ করা হল। বিকাল চারটায় শুরু হয় কুমুড়সা জিপির চকহরি গ্রামে, শেষ হয় পাতুলসাঁড়া বাজারে। সন্ধ্যা সাতটায় শুরু হয় রঘুবাটি জি পি র রতনপুর গ্রাম থেকে। শেষ হয় সন্তোষপুর বাজার।

আরামবাগ লোকসভা কেন্দ্রের সিপিআই(এম) প্রার্থী কে সঙ্গে নিয়ে পুরশুড়া , জঙ্গলপাড়ায় প্রচার।

পোলবা এরিয়া কমিটির রাজহাট অঞ্চল এ হুগলী লোকসভা কেন্দ্রের প্রার্থী কমরেড মনোদীপ ঘোষ কে নিয়ে মিছিল।

বলাগড় ১নং এরিয়া কমিটির ইনছুড়া বাজারে মনোদীপ ঘোষের সমর্থনে পথ সভা। সভাপতিত্ব করেন পরিতোষ ঘোষ। বক্তা ছাত্রনেতা সৌম্য চ্যাটার্জী, গণতান্ত্রিক আন্দোলনের নেতা, জয়দীপ ভট্টাচার্য ও অন্যান্যরা।

জয়দেব ঘোষঃ-আসন্ন লোকসভা নির্বাচনে বামফ্রন্ট মনোনীত এবং জাতীয় কংগ্রেস সমর্থিত সিপিআই(এম) প্রার্থী মনোদীপ ঘোষের সমর্থনে আজ সন্ধ্যায় ভারতের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী) হুগলী জেলার চুঁচুড়ার শংকরবাটি এলাকায় পথসভা অনুষ্ঠিত হয় । পথসভায় বক্তব্য রাখেন নিখিলবঙ্গ প্রাথমিক শিক্ষক সমিতির হুগলী জেলা কমিটির সহ-সম্পাদক জয়দেব ঘোষ, জেলা কমিটির নেতৃত্ব সবুজ মুখার্জি এবং জেলা কমিটির নেত্রী দেবারতি বাসুলী। উপস্থিত ছিলেন নিখিলবঙ্গ প্রাথমিক শিক্ষক সমিতির জেলা সহ-সভাপতি সেখ হবিবুর রহমান।

আসন্ন লোকসভা নির্বাচনে বামফ্রন্ট মনোনীত এবং জাতীয় কংগ্রেস সমর্থিত সিপিআই(এম) প্রার্থী মনোদীপ ঘোষের সমর্থনে আজ সন্ধ্যায় ভারতের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী) হুগলী জেলার মগরা এরিয়া কমিটির অন্তর্গত মগরা ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের হোয়রা এলাকায় পথসভা অনুষ্ঠিত হয় । পথসভায় বক্তব্য রাখেন নিখিলবঙ্গ প্রাথমিক শিক্ষক সমিতির হুগলী জেলা কমিটির সহ-সম্পাদক জয়দেব ঘোষ এবং গণতান্ত্রিক মহিলা সমিতির নেতৃত্ব শ্যামলী দেবী।

আসন্ন লোকসভা নির্বাচনে বামফ্রন্ট মনোনীত এবং জাতীয় কংগ্রেস সমর্থিত সিপিআই(এম) প্রার্থী মনোদীপ ঘোষের সমর্থনে আজ ১২ ই জুলাই কমিটির উদ্যোগে হুগলি জেলার পান্ডুয়ার রামেশ্বরপুর বাজার এলাকায় পথসভা অনুষ্ঠিত হয় । পথসভায় বক্তব্য রাখেন নিখিলবঙ্গ প্রাথমিক শিক্ষক সমিতির হুগলী জেলা কমিটির নেত্রী তথা সংগঠনের পান্ডুয়া চক্রের সভাপতি দেবারতি বাসুলী, জেলা কমিটির নেতৃত্ব তথা পান্ডুয়া এরিয়া কমিটির সম্পাদক আমজাদ হোসেন, ১২ই জুলাই কমিটির নেতৃত্ব দেবাশীষ কুন্ডু এবং এ বি টি এর নেতৃত্ব আশীষ দত্ত। উপস্থিত ছিলেন নিখিলবঙ্গ প্রাথমিক শিক্ষক সমিতির জেলা সহ-সম্পাদক জয়দেব ঘোষ, জেলা নেতৃত্ব সুনীল বাস্কে, রুহুল আমিন, রতন কর্মকার সহ নেতৃত্ব। সভাপতিত্ব করেন নিখিলবঙ্গ প্রাথমিক শিক্ষক সমিতির হুগলি জেলার নেতৃত্ব তথা পান্ডুয়া জোনের সম্পাদক শুভেন্দু মাঝি। এলাকায় উৎসাহ ছিল চোখে পড়ার মতো।

আসন্ন লোকসভা নির্বাচনে বামফ্রন্ট মনোনীত এবং জাতীয় কংগ্রেস সমর্থিত সিপিআই(এম) প্রার্থী মনোদীপ ঘোষের সমর্থনে আজ সন্ধ্যায় ভারতের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী) হুগলী জেলার মগরা এরিয়া কমিটির অন্তর্গত মগরা ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের নতুনগ্রাম এলাকায় পথসভা অনুষ্ঠিত হয় । পথসভায় বক্তব্য রাখেন নিখিলবঙ্গ প্রাথমিক শিক্ষক সমিতির হুগলী জেলা কমিটির নেত্রী তথা সংগঠনের পান্ডুয়া চক্রের সভাপতি দেবারতি বাসুলী।

আজ পুরশুরা র কৃষ্ণবাটি তে বিপ্লব মৈত্রের সমর্থনে পথসভায় বক্তব্য রাখেন এবিটিএ জোনাল সভাপতি শিশির শাসমল,নেতৃত্ব কম:চিত্ত রঞ্জন ধারা,উত্তরএরিয়া কমিটির সম্পাদক কম:সমর মাজি,পার্টির জেলা কমিটির সদস্য কম:সন্দীপ সামন্ত ও এবিপিটিএ পুরশুরা জোনাল সম্পাদক শ্যামাপ্রসাদ নাগ,উপস্থিত ছিলেন এবিপিটিএ পুরশুরা উত্তর চক্রের সহ সম্পাদক কম:শুভেন্দু ধারা সহ নেতৃত্বরা।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।