জেলা

দঃ ২৪পরগনা জেলা নির্বাচনী সংবাদ


চিন্তন নিউজ –চন্দনা বাগচী (ডায়মন্ডহারবার লোকসভা )– আজ টি ইউ কোঅর্ডিনেশন এর পক্ষ থেকে ডায়মন্ড হারবার এর সিপিআইএম প্রার্থী কমরেড প্রতিকুর রহমানের সমর্থনে অটো প্রচার অনুষ্ঠিত হয় নুঙ্গি স্টেশন থেকে বড় পুকুর পাড় মল্লিক বাজার স্টেশন বাজার হয়ে শ্যামপুর বাজার পর্যন্ত। সিআইটিইউ এর জেলা নেতৃত্ব কমরেড অরুপ ভট্টাচার্যর পরিচালনায় ও সুবির বনিকের প্রচারে বক্তব্য রাখেন কমরেড রাজা মিত্র, অরিন্দম রায়চৌধুরী, চন্দনা বাগচি, শিক্ষক নেতা কমরেড নুরুল ইসলাম, দিবাকর ব্যনার্জী ও মানস রায় । পথসভা গুলোতে প্রচুর মানুষ দাঁড়িয়ে বক্তাদের বক্তব্য শুনেছেন।

দেবরাজ মন্ডল (মগরাহাট, মথুরাপুর লোকসভা কেন্দ্র ) মথুরাপুর লোকসভা কেন্দ্রে বামফ্রন্ট মনোনীত, কংগ্রেস সমর্থিত সি পি আই (এম )প্রার্থী সবার প্রিয় ডাক্তার শরৎচন্দ্র হালদারের সমর্থনে বিজয়গঞ্জ বাজারে সমাবেশে মানুষের উপচে পড়া ভিড়।এরই সাথে আজ বামফ্রন্ট মনোনিত কংগ্রেস সমর্থিত আর এস পি প্রার্থী সমরেন্দ্র নাথ মণ্ডলের উপস্থিত আজকের মগরাহাট চাকদা থেকে ধামুয়া পর্যন্ত বাইক ট্রোটো মিছিল মিছিল

ভাস্কর নস্কর (ভাঙ্গর, যাদবপুর লোকসভা কেন্দ্র )– ধাপা বাইপাস এরিয়া কমিটির অভ্যন্তরে হোসেনপুর এলাকাতে রূপদাসী মার্কেটে দক্ষিণ কলকাতা লোকসভা কেন্দ্রের বামফ্রন্ট মনোনীত প্রার্থী কমরেড সাইরা শাহ হালিমের নির্বাচনী পথসভা। সময় সন্ধ্যা ছটা ৩০ মিনিট। বক্তব্য রাখেন সি আই টি ইউ এর নেত্রী দীপান্বিতা সরকার। সিপিআইএম পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য দ্বীপ ভট্টাচার্য। সি আই টি ইউ দক্ষিণ২৪ পরগনা জেলা কমিটির সম্পাদক মন্ডলের সদস্য তিলক কানুনগো এবং জেলা কমিটির সদস্য ভাস্কর নস্কর। সভাপতিত্ব করেন আশীষ গোস্বামী।এর এরই সাথে আরও একটি কর্মসূচি করা হয়।

অভিজিত ব্যানার্জী — মথুরাপুর লোকসভাকেন্দ্রে বামফ্রন্ট মনোনীত, কংগ্রেস সমর্থিত সি পি আই (এম )প্রার্থী সবার প্রিয় ডাক্তার শরৎচন্দ্র হালদারের সমর্থনে বিজয়গঞ্জ বাজারে সমাবেশে মানুষের উপচে পড়া ভিড়।এরই সাথে আজ আজ বারুইপুর পশ্চিম এরিয়া কমিটি-১ এর অন্তর্গত হরিহরপুর- মল্লিকপুর-পেটুয়া অঞ্চলে সৃজনের ভট্টচার্যের প্রচার।

অভিজিত দাসগুপ্ত — আজ সারা ভারত আইটি এবং আইটিইএস এমপ্লয়িজ ইউনিয়নের উদ্যোগে আইটি সেক্টরের কর্মীদের বিভিন্ন দাবি দাওয়া সংসদের অভ্যন্তরে উত্থাপন ও এই সেক্টরে নানা সমস্যা ও কাজ নিয়ে আজ মুখোমুখি হয়েছিলেন বামফ্রন্ট মনোনীত ও জাতীয় কংগ্রেস সমর্থিত সিপিআই (এম) প্রার্থী সৃজন ভট্টাচার্য। মহামায়াতলা শ্যামা আপ্যায়নে। তিনি এই সেক্টরের কর্মীদের নানা প্রশ্নের উত্তর দেন এবং বলেন তিনি নির্বাচিত হলে সাংসদ হিসেবে প্রথম যে দাবি উত্থাপন করবেন তা হল কাজের অধিকারের সাংবিধানিক স্বীকৃতি এবং স্থায়ীত্ব। তিনি আইটিসহ সকল কর্মীদের তাকে নির্বাচিত করার আবেদন জানান।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।