জেলা

হুগলি বার্তাঃ-


চিন্তন নিউজ:-দেবারতি বাসুলীঃ- উদয়নারায়ণপুরের তরুণ সংঘ লাইব্রেরিতে চলছিল রক্তদান শিবির। বিয়ে করে বাড়ি ফেরার সময় নব দম্পতি বিয়ের সাজেই চলে আসেন রক্তদান শিবিরে।

হাওড়ার উদয়নারায়ণপুরের বিলাস হাজরা ও
খানাকুলের কেয়া সামন্তের বিয়ে হয়। বিবাহ বন্ধনকে রক্তের বন্ধনে স্মরণ রাখতে কেয়া শ্বশুরবাড়িতে বধূ হিসাবে প্রথম যাওয়ার পথেই রক্তদান শিবিরে রক্ত দেওয়ার ইচ্ছে প্রকাশ করেন। বিলাসও সিদ্ধান্ত নেন একসাথেই স্ত্রীর সাথে রক্তদানের। দম্পতির অভিনব উদ্যোগে স্বাগত জানায় উদ্যোক্তা ও উপস্থিত সকলে। বিরল অভিনব মুহূর্ত সামাজিক দায়বদ্ধতার নজির হয়ে ওঠে।

হরিপালের নালিকুল মালিয়া এলাকায় বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত প্রার্থীকে সঙ্গে নিয়ে প্রচার।

আরামবাগ কেন্দ্রের সিপিআই(এম) প্রার্থী বিপ্লব কুমার মৈত্র র সমর্থনে আজকে তারকেশ্বরে সিপিআইএম রাজ্য সম্পাদক সেলিম এর সভা।

শ্রীরামপুর লোকসভা কেন্দ্রের বামফ্রন্ট মনোনীত ও জাতীয় কংগ্রেস সমর্থিত সি পি আই এম প্রার্থী ছাত্রনেত্রী দীপ্সিতা ধর এর সমর্থনে আজ জাঙ্গীপাড়া য় পার্টির রাজ্য সম্পাদক মহম্মদ সেলিম এর জনসভায় মিছিল সহকারে যোগদানের চিত্র।

সোমনাথ ঘোষঃ- শ্রীরামপুর লোকসভা কেন্দ্রে সি পি আই (এম) প্রার্থী দীপ্সিতা ধর এর সমর্থনে জাঙ্গীপাড়ায় নির্বাচনী সভায় বক্তব্য রাখেন মহম্মদ সেলিম, দেবব্রত ঘোষ, সুদীপ্ত সরকার ও অন্যান্য নেতৃত্ব। সভাপতিত্ব করেন প্রবীণ মণীন্দ্রনাথ জানা।

পার্থ চ্যাটার্জীঃ- মনোদীপ ঘোষের সমর্থনে চন্দননগরের বিভিন্ন জায়গায় আজ পথসভা অনুষ্ঠিত হয়েছে। পার্থ চ্যাটার্জী নিজে ৩৩নং ওয়ার্ড ও ৪নং ওয়ার্ডে উপস্থিত ছিলেন। এখানে বক্তব্য রাখেন গোপাল দাস,পিনাকী চক্রবর্তী সার্থক সেন।

ভাস্কর রায়ঃ- রাজ্যের দুর্নীতিগ্রস্থ তৃণমূলকে ও কেন্দ্রের সাম্প্রদায়িক বিজেপি’কে পরাস্ত করতে এবং কেন্দ্রে ধর্মনিরপেক্ষ সরকার ও দুর্নীতি মুক্ত সমাজ গড়তে চলতি অষ্টাদশ লোকসভা নির্বাচনে শ্রীরামপুর লোকসভা কেন্দ্রে জাতীয় কংগ্রেস সমর্থিত বামফ্রন্ট মনোনীত সি পি আই এম প্রার্থী সর্বভারতীয় জনপ্রিয় ছাত্রনেত্রী দীপ্সিতা ধরের সমর্থনে শ্রীরামপুর লোকসভার অন্তর্গত চন্ডীতলা বাজারে(পূর্বতন ৫৭ এ বাস স্ট্যান্ড)আজ সন্ধ্যায় অনুষ্ঠিত জনসভায় বক্তব্য রাখছেন সি পি আই এম রাজ্য কমিটির সম্পাদক তথা পলিট ব্যুরোর সদস্য মহম্মদ সেলিম।

আজ আরামবাগ লোকসভা কেন্দ্রের বামফ্রন্ট মনোনীত জাতীয় কংগ্রেস সমর্থিত সিপিআই (এম) প্রার্থী বিপ্লব কুমার মৈত্রকে সাথে নিয়ে গোঘাট এক নম্বর এরিয়া কুমুড়শা গ্রাম পঞ্চায়েত ও রঘুবাটি গ্রাম পঞ্চায়েতের ১৮ টি গ্রামে জনসংযোগ করা হল। বিকাল চারটায় শুরু হয় কুমুড়সা জিপির চকহরি গ্রামে, শেষ হয় পাতুলসাঁড়া বাজারে। সন্ধ্যা সাতটায় শুরু হয় রঘুবাটি জি পি র রতনপুর গ্রাম থেকে। শেষ হয় সন্তোষপুর বাজারে।

উমাশঙ্কর চক্রবর্তীঃ- গতকাল সন্ধ্যায় চুঁচুড়ার নির্বাচনী সভায় মীনাক্ষী মুখার্জি।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।