জেলা রাজ্য

উড়ালপুল নির্মাণের দাবিতে পথে নেমে বিক্ষোভ মুর্শিদাবাদ জেলার শিক্ষক – শিক্ষিকা ও শিক্ষাকর্মীদের।


অনুপম মিশ্র: চিন্তন নিউজ:৪ঠা জুলাই:- বহরমপুর শহরে চুঁয়াপুরে রেলগেটের উপরে উড়ালপুল নির্মাণের কাজ ও উড়ালপুলের দু’পাশের রাস্তা সংস্কারের দাবিতে আবারও পথে নেমে বিক্ষোভ দেখালেন মুর্শিদাবাদ জেলার শিক্ষক শিক্ষিকা ও শিক্ষাকর্মীরা।

দীর্ঘদিন ধরে পড়ে রয়েছে উড়ালপুল নির্মাণের কাজ, তার ফলে বহু দিন ধরে সমস্যার সম্মুখীন হচ্ছে এলাকার মানুষ। তার সাথে জেলার বিভিন্ন প্রান্ত থেকে চিকিৎসার জন্য আসা মানুষ। কারণ এই রেলগেটে অতিক্রম করেই জেলার মেডিক্যাল কলেজে যেতে হয় এই পথ দিয়েই। বহু দুর্ঘটনা ঘটেছে এই পথে চলতে গিয়ে, কিন্তু প্রশাসনের কোনো হেলদোল নেই, এই রাস্তার সংস্কার নিয়ে বলেই এলাকার মানুষের অভিযোগ।

আজ আবার তাই প্রশাসনের দৃষ্টি আকর্ষন করার দায়িত্ব নিয়ে এই অতিমারির সময় সম্পূর্ন শারীরিক দূরত্ব বজায় রেখে আন্দোলনে নেমেছেন জেলার গণতন্ত্রপ্রেমী নাগরিকবৃন্দ। তাদের অভিযোগ যে এর আগে তারা প্রশাসনের সমস্ত স্তরে এই সমস্যার কথা জানালেও সেই মতো কাজ হয়নি। তাই এই সমস্ত জেলার শিক্ষক শিক্ষিকা শিক্ষাকর্মীদের দাবি যে, প্রশাসন শীঘ্রই উড়ালপুল ও তার পার্শ্ববর্তী রাস্তা সংস্কারের কাজ না করলে আগামীদিনে আন্দোলন বৃহত্তর হবে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।