জেলা রাজ্য

ছাত্রদের কমিউনিটি কিচেন


মিঠুন ভট্টাচার্য্য: চিন্তন নিউজ:১৭ই জুন:- ছাত্র সংগঠন এস এফ আই ডাবগ্রাম লোকাল কমিটির উদ্যোগে যে কমিউনিটি কিচেনের আয়োজন করা হয়েছিল। আজ তার ৪র্থ দিন।
লোকাল কমিটির সম্পাদক গোপাল পাল জানান লকডাউন চলা কালীন ডাবগ্রাম এলাকায় বিভিন্ন প্রান্তের অসহায় মানুষের মুখে খাবার তুলে দেওয়া শুরু করেছিলেন ২রা এপ্রিল থেকে। চাল ডাল আলু তেল ডিম ভাত থেকে শুরু করে শিশুদের জন্য দুধ সহ খাদ্য সামগ্রী তুলে দিয়েছেন।

তারা আজ বাড়িভাসা এলাকায় ৭০০ জন মানুষের হাতে রান্না করা খাবার তুলে দেন গোপাল পাল আরো জানান লকডাউনের পর থেকেই তারা অসহায় মানুষের পাশে সহযোগিতার হাত এগিয়ে চলছেন যে মানুষগুলো অসহায় ভাবে দিন কাটাচ্ছেন, তাদের কথা মাথায় রাখেনি রাজ্য কিংবা দেশের সরকার তারা ছাত্র সংগঠন হয়ে যে মানুষগুলোর পাশে দাঁড়াতে পেরেছেন প্রতিদিন তারা মানুষের পাশে সহোযোগিতায় হাত যেভাবে এগিয়ে দিয়েছেন আগামী দিনেও সরকার সেই পরিবারের কথা না ভাবলেও তারা ভাববেন বলে জানান গোপাল পাল।

তিনি আর‌ও জানান লকডাউনে ডাবগ্রাম এলাকায় মানুষের পাশে সহযোগিতার হাত এগিয়ে দেবার সময় বিভিন্ন মানুষের সমস্যার তারা জানতে পারেন এই সময়ে মানুষকে সহযোগিতা করতে পারায় তারা খুব খুশি খুঁজে পেয়েছেন।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।