জেলা

দঃ ২৪পরগনা জেলা সংবাদ


চিন্তন নিউজ,১/৫/২৪: সুশান্ত ঘোষ — সি পি আই এম সোনারপুর মধ্য এরিয়া কমিটির অফিসে ও ২২ টি শাখা এলাকায় ৫৬ টি স্থানে আজ ঐতিহাসিক মে দিবস রক্ত পতাকাউত্তোলন শহীদ বেদীতে মাল্যদান,বর্তমান সময়ে মে দিবসের তাৎপর্য সন্বন্ধে বক্তব্য রাখার মাধ্যমেওগণশক্তি পত্রিকা প্রচার বিক্রয় অভিযানের মাধ্যমে মে দিবস পালন করা হয়। এরিয়া কমিটির অফিসে পতাকা উত্তোলন করেন প্রবীণ পার্টি নেতা কাজল দে।শহীদ বেদীতে মাল্যদান করেন কাজল দে, জেলা কমিটির সদস্য দীপঙ্কর শীল, উদয়ন সরকার , সুশান্ত ঘোষ ও বিভিন্ন ফ্রন্টের কর্মীবৃন্দ।

অভিজিৎ ব্যানার্জী —–আজ মে-দিবস….
যথাযত মর্যাদায় ভারতের কমিউনিষ্ট পার্টি (মার্কসবাদী) দঃ২৪ পরগণার জেলা দপ্তরে রক্তপতাকা উত্তোলন করা হয়। এই রক্ত পতাকা উত্তোলন করেন ভারতের কমিউনিষ্ট পার্টি (মার্কসবাদী) দঃ২৪ পরগণার জেলা সম্পাদক কমঃ রতন বাগচী। শহীদবেদীতে মাল্যদান করেন কমঃ রতন বাগচী সহ অন্যান্য কমরেডরা।
এর সঙ্গে সি.আই.টি.ইউ দঃ২৪ পরগণা জেলা কমিটির পক্ষ থেকে সি.আই.টি.ইউ দঃ২৪ পরগণা জেলা দপ্তরে রক্তপতাকা উত্তোলন করা হয়। এই রক্তপতাকা উত্তোলন করেন সি.আই.টি.ইউ দঃ২৪ পরগণা জেলা কমিটির সম্পাদক মন্ডলীর সদস্য কমঃ তিলক কানুঙ্গো। শহীদ বেদীতে মাল্যদান করেন কমঃ রতন বাগচী কমঃ তিলক কানুঙ্গো সহ অন্যান্য ট্রেড ইউনিয়নের নেতৃত্ব ও কমরেডরা। সব শেষে মে -দিবসের তাৎপর্য বিশ্লেষণ করেন দঃ২৪ পরগণার জেলা কমিটির সম্পাদক কমঃ রতন বাগচী।

অপর দিকে আজ কামালগাছি অঞ্চলে বিভিন্ন পেশায় নিযুক্ত শ্রমিক দের নিয়ে একটি সভা করা হয়। এই সভায় উপস্থিত ছিলেন একদিকে যেমন বিভিন্ন পেশায় নিযুক্ত শ্রমিক তাঁদের কেউ রিকশো চালক, কেউ টোটো চালক, কেউ অটো চালক প্রভৃতি। সকলেই তাঁদের কাজের খেত্রে কি কি সমস্যায় পড়তে হয়, যেমন পুলিশ এর দ্বারা হয়রানি, তার সাথে শাসক দলের চোখ রাগানী তো আছেই। এছাড়া কিছু সাধারণ মানুষ ও ছিলেন তারাও তাঁদের সমস্যার কথা তুলে ধরেন যেমন স্মার্ট মিটার, ইত্যাদি।
যাদবপুর এর সিপিআইএম প্রার্থী সৃজন ভট্টাচাৰ্য সব শোনেন এবং সকলের প্রশ্নর উত্তর দেন। এবং বলেন যদি তিনি সংসদে যান মানুষের আশীর্বাদে তবে তিনি মানুষের এই সমস্যা গুলো তুলে ধরবেন।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।