জেলা

হুগলি বার্তাঃ–


চিন্তন নিউজঃ-অনন্ত সাঁতরাঃ-দাদপুরথানা খেতমজুর ইউনিয়নের সংযুক্ত কিষাণ মোর্চা পক্ষ থেকে পুইনান হাততলা থেকে পুইনান সিনেমা পর্যন্ত মিছিল হয়। মিছিল শেষে পথসভা হয় সভাপতিত্ব করেন নিতাই দাস বক্তব্য রাখেন কমরেড মোহাম্মদ সেলিম মন্ডল, সংযুক্ত কিষান মোর্চা সদস্য কমরেড তপন বটব্যাল গোপাল রায়থানা খেতমজুর ইউনিয়নের সহ-সভাপতি কমরেড রবীন সাঁতার, কমরেড প্রশান্ত দাস থানা কৃষক সমিতি সম্পাদক কমরেড মোহাম্মদ মাহফুজ সি আই টিউ এর পক্ষে নিমাই রায় থানা ক্ষেতমজুর ইউনিয়নের সম্পাদক কমরেড সৌমেন্দ্রনাথ ঘোষ।

জয়দেব ঘোষঃ-নিখিলবঙ্গ প্রাথমিক শিক্ষক সমিতি ও নিখিলবঙ্গ শিক্ষক সমিতি হুগলি জেলা কমিটি যৌথ উদ্যোগে আজ জেলা শিক্ষা ভবন থেকে চেয়ারম্যান অফিস হয়ে পিপুলপাতিতে পার্থ চ্যাটার্জির কুশপুতুল পোড়ানো হয়। উপস্থিত ছিলেন এ বি পি টি এর সভাপতি মানস রঞ্জন ভঞ্জ, সম্পাদক কমল মল্লিক, এ বি টি এর জেলা সভাপতি দিলীপ মুখোপাধ্যায়,জেলা সম্পাদক গৌতম সরকার। এবিপিটিএ জেলা কোষাধ্যক্ষ অসীম কুমার পাল,সহ-সভাপতি শেখ হবিবুর রহমান, সন্দীপ রায়, জেলার প্রাক্তন সভাপতি সম্পাদক নরেন দে, সহ-সম্পাদক কাকলি বিশ্বাস,জয়দেব ঘোষ, জেলার প্রাক্তন কোষাধ্যক্ষ সোমনাথ চক্রবর্তী,সম্পাদক মন্ডলীর গোপাল দাস,বিমল পাখিরা, অভয় পাঠক,লিপি চ্যাটার্জি,অশোক কোলে,মনোজ সরকার, তনুশ্রী সাহা পাল, রবিন সাঁতরা এ বি টি এর রামপ্রসাদ হালদার, প্রিয়রঞ্জন ঘটক,রশিদা খাতুন,মিনতি নাগ। এবিপিটিএর সবুজ মুখার্জি, অরূপ কুমার দত্ত,দেবারতি বাসুলী, তারক ধারা, শ্যামাপ্রসাদ নাগ, সমীর চন্দ্র রায়,সৌমি ভট্টাচার্য্য,দেবশ্রী মোদক সহ জেলা ও জোন, চক্র নেতৃত্ব।

এস এফ আই এর সর্বভারতীয় জাঠাকে সামনে রেখে এস এফ আই হুগলি জেলা কমিটির ডাকে কোন্নগর স্টেশনে গণ অর্থ সংগ্রহ।

সারা ভারত ক্ষেতমজুর ইউনিয়নের ডাকে দেশব্যাপী বিক্ষোভ কর্মসূচীর অঙ্গ হিসেবে সারা ভারত ক্ষেতমজুর ইউনিয়নের পাণ্ডুয়া থানা কমিটির আহ্বানে আজ পাণ্ডুয়া অঞ্চলের মেলাতলা থেকে মুকুল সিনেমা তলা পর্যন্ত মিছিল সংগঠিত করা হয় শেষে সংক্ষিপ্ত পথসভায় বক্তব্য রাখেন কমরেড রামকৃষ্ণ রায় চৌধুরী, আমজাদ হোসেন। এছাড়া উপস্থিত ছিলেন কমরেড প্রদীপ সাহা। সমগ্র কর্মসূচীতে গণসংগঠনগুলির নেতৃত্ববৃন্দ উপস্থিত ছিলেন এবং কর্মীদেরও উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

দেবারতি বাসুলীঃ-সারা ভারত ক্ষেতমজুর ইউনিয়নের ডাকে দেশব্যাপী বিক্ষোভ কর্মসূচীর অঙ্গ হিসেবে জাঙ্গীপাড়া থানা গণসংগঠনসমূহের সমণ্বয় কমিটির আহ্বানে আজ কোতলপুর অঞ্চলের মোহনবাটি থেকে ঘোষপাড়া মিছিল শেষে সংক্ষিপ্ত পথসভা অনুষ্ঠিত হল। পথসভায় বক্তব্য রাখেন কমরেড সুদীপ্ত সরকার, কাশীনাথ হাজরা, তপন রায়, মানস চ্যাটার্জী।সভাপতিত্ব করেন কমরেড প্রভাত ঘোষাল। সমগ্র কর্মসূচীতে গণসংগঠনগুলির নেতৃত্ববৃন্দ উপস্থিত ছিলেন এবং কর্মীদেরও উপস্থিতি ছিল ভালো।

হুগলী চুঁচুড়া পৌরসভার ৭ নং ওয়ার্ডে তৃণমূলের চোরেদের বিরুদ্ধে শিক্ষক নিয়োগে দুর্নীতির প্রতিবাদে C.P.I.(M.) এর যুব সংগঠনের কর্মীদের উদ্যোগে সারা ওয়ার্ড জুড়ে পোস্টারিং করা হল।চোর ধরো, জেল ভরো। ঘৃণার আগুনকে দাবানলে পরিণত করো–

চুঁচুড়ার ঘড়ির মোড়ে SSC-দুর্নীতির প্রতিবাদে বিক্ষোভ সভা হয় রোবিবাসরীয় বিকেলে। সন্ধ্যায় প্রতীকী পার্থ চ্যাটার্জি কে কোমড়ে দড়ি বেঁধে শহর ঘোরানো নয়। সাধারণ মানুষ স্বতঃস্ফূর্ত ভাবে দুর্নীতিগ্রস্ত তৃণমূল সরকারের বিরুদ্ধে তাদের তীব্র ঘৃণা উগরে দিলেন। বৃহস্পতি, শুক্র ও শনিবার বিভিন্ন এলাকায় চলে পোস্টারিং ও দেওয়াল-লিখন।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।