জেলা

দক্ষিণ চব্বিশ পরগনা জেলা সংবাদ,


চিন্তন নিউজ ৮/১০/২৩ অভিজিত দাসগুপ্তর প্রতিবেদন — সিপিআই(এম) সোনারপুর পশ্চিম এরিয়া কমিটি আয়োজিত প্রয়াত প্রাক্তন ছাত্র নেতা দীপঙ্কর দাসের স্মরণ সভা অনুষ্ঠিত হয় আজ নারকেল বাগান লস্করপুর ৩ নং শাখা অফিসে। শোক প্রস্তাব উত্থাপন করেন ছাত্র নেতা সপ্তর্ষি ব্যানার্জী। প্রয়াত কমরেডের স্মৃতি চারণা করেন প্রাক্তন ছাত্র নেতা ও সিপিআই(এম) নেতা অরিন্দম মুখার্জী, সিআইটিইউ নেতা গৌতম দত্ত, ছাত্র নেতা অনিরুদ্ধ চক্রবর্তীসহ অন্যান্য নেতৃবৃন্দ। সভা পরিচালনা করেন পার্টির এরিয়া কমিটির সদস্যা শর্মিষ্ঠা চক্রবর্তী।

অভিজিৎ ব্যানার্জীর প্রতিবেদন:– সিপিআই(এম) মহেশতলা-২ এরিয়ার যোতশিবরামপুর – বেলেডাঙা শাখার উদ্যোগে প্রিপেইড স্মার্ট মিটার বাতিলের দাবিতে অবস্থান ও স্বাক্ষর সংগ্রহ অভিযান অনুষ্ঠিত হলো মুচিরপোলে। অবস্থানে বক্তব্য রাখেন প্রভাত চৌধুরী, প্রকাশ হালদার, শামীম বৈদ্য, রাজিবুর রহমান । প্রচুর সংখ্যক পথ চলতি মানুষ স্বাক্ষর করেন।

বারুইপুর কো-অর্ডিনেশন কমিটির ডাকে স্মার্ট মিটার বিরোধী কনভেনশন অনুষ্ঠিত হয় বারুইপু জেলা দপ্তরে।

সিপিআই(এম) মথুরাপুর ১ এরিয়া কমিটির উদ্যোগে স্মার্ট মিটার বিরোধী কনভেনশন অনুষ্ঠিত হয়।

আজ সকালে কলকাতা জেলা অটোরিক্সা অপারেটরস্ ইউনিয়নে ডাকে অটো জাঠা শুরু হয়েছিলো বেহালা ট্রামডিপো থেকে। এই জাঠার উদ্বোধন করলেন দঃ২৪ পরগণা জেলা কমিটির সম্পাদক ও রাজ্য কমিটির কার্যকরী সভাপতি কমঃ ইন্দ্রজিত সামন্ত।এই জাঠার সাফল্য কামনা করে বক্তব্য রাখেন অটো রাজ্য ফেডারেশনের সভাপতি কমঃ অজিত চৌধুরী। এই জাঠা সিরিটি পৌঁচ্ছালে, সিরিটি পথসভায় বক্তব্য রাখেন রাজ্য কমিটির অন্যতম সদস্য ও দঃ২৪ পরগনা জেলা সম্পাদক মন্ডলীর সদস্য কমঃ অভিজিৎ ব্যানার্জ্জী। এই জাঠা সারাদিন বেহালার চারিদিক পরিক্রমা করে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।