জেলা

দক্ষিণ চব্বিশ পরগনা জেলা পঞ্চায়েত পরিক্রমা।


চিন্তন নিউজ ৬/৭/২৩ :—-অশোক কুমার দাস (সাগর ব্লক ):– ভোটের সময় যতই এগিয়ে আসছে, সাগর অঞ্চলের বিভিন্ন কোনে -কোনে বামেদের পালে জোর হওয়া বইতে শুরু করছে। বাড়ী -বাড়ী প্রচারে বাঁধা, প্রচারের গাড়ী আটকে, গাড়ী থেকে নামিয়ে সিপিআইএম কর্মীদের মারধর সবই করেছে শাসক দল । তবুও বাম কর্মীদের মনোবলে একটুও চির ধরাতে পারে নি শাসক তৃণমূল দল। নির্বাচনী প্রচারের শেষ লগ্নে সাগর ব্লকের গঙ্গা সাগর অঞ্চলে cpim এর প্রচার গাড়ী আটকে cpim এর কর্মী দের উপরে হামলা চালায় tmc র হার্মাদরা। Cpim কর্মী সূর্য কান্ত সেনের মাথা ফাটিয়ে দেয়। অসুস্থ cpim কর্মী কর্মীর চিকিৎসার ব্যবস্থা করে বাকী রা আবার গাড়ী নিয়ে বেরিয়ে পরে প্রচারের উদ্দেশ্য নিয়ে। শেষ লড়াই পর্যন্ত লড়ে যাওয়ার শপথ নিয়ে মানসিক শক্তি নিয়ে এগিয়ে চলছে cpim কর্মীরা ফলাফল যাই হোক লড়াই কিন্তু চলবে এই বার্তা কর্মীরা মানুষের কাছে পৌঁছে দিচ্ছে।

সুশান্ত ঘোষ (সোনারপুর ): —- সোনারপুর পঞ্চায়েত সমিতির কামরাবাদ গ্রাম পঞ্চায়েত এলাকায় ট্যাবলো নিয়ে প্রচার দেখা যায়। অপর দিকে ডিওয়াইএফ‌আই সোনারপুর মধ্য আঞ্চলিক কমিটির নেতা সুব্রত ঘোষ ছাড়াও পঞ্চায়েত সমিতির প্রার্থী সুমিত দলুই কে দেখা যায় কিছু স্থানে বক্তৃতা করতে।

অভিজিত ব্যানার্জী র সংবাদ প্রতিবেদন :—
বারুইপুর পশ্চিম -১নং এরিয়া কমিটির অন্তর্গত দক্ষিণ কল্যাণপুরে বংশী বটতলায় পঞ্চায়েত নির্বাচন কে সামনে রেখে cpim প্রার্থীর সমর্থনে এক পথসভার আয়োজন করা হয়। এই পথসভার প্রধান বক্তা ছিলেন CITU জেলা সম্পাদক মন্ডলীর সদস্য তিলক কানুনগো।
গত কাল অর্থাত মঙ্গলবার দঃ ২৪পরগনা জেলার অন্তর্গত জয়নগর নতুন হাটে cpim প্রার্থী দের সমর্থনে এক নির্বাচনী জনসভার আয়োজন করা হয়। উক্ত জনসভায় প্রধান বক্তা ছিলেন DYFI পশ্চিম বঙ্গ রাজ্য কমিটির সম্পাদিকা মীনাক্ষী মুখার্জী, এছাড়া উপস্থিত ছিলেন DYFI এর রাজ্য কমিটির কোষাধোক্ষ অপূর্ব প্রামানিক। এছাড়াও ছিলেন দঃ ২৪পরগনা জেলা কমিটির অন্যতম সদস্য প্রবীণ নেতা কান্তি গাঙ্গুলি, রাজ্য কমিটির সদস্য রাহুল ঘোষ, এবং প্রাক্তন কুলতলীর বিধায়ক রাম শঙ্কর হালদার। এই সমাবেশে গ্রাম থেকে অসংখ্য মানুষকে দেখা যায়। মিটিং শুরু হবার একটু পরেই শুরু হয় বৃষ্টি। কিন্তু উপস্থিত জনতার মধ্যে থেকে কাউকেই দেখা যায় নি মিটিং ছেড়ে চলে যেতে।


রসপুঞ্জ অঞ্চলের সমিতি ও গ্রামসভার প্রার্থী সহ জেলা পরিষদের cpim প্রার্থী প্রার্থী স্বপন মন্ডলের সমর্থনে বনগ্রামে এক নির্বাচনী সাভার আয়োজন করা হয়। এই সভাতেও প্রচুর ভীড় লক্ষ্য করা যায়। এখানে বক্তা ছিলেন cpim জেলার নেতা প্রভাত চৌধুরি, রিজুরেখ দাসগুপ্ত, নিহার ভক্ত প্রমুখ।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।