জেলা

পূর্ব বর্ধমান জেলার খবর


চিন্তন নিউজ, কল্পনা গুপ্ত, ১১ অক্টোবর – সি.আই.টি.ইউ মেমারী-২ এরিয়া সমন্বয় কমিটির পক্ষ থেকে আজ সকালে ১৪ ই অক্টোবর সমাবেশ ও ১৪ থেকে ১৬ ই অক্টোবর মেমারীতে সম্মেলনের প্রস্তুতি গড়ে তোলার জন্য ঝিকরা থেকে মিছিল শুরু করে। মিছিল শুরু হয় বেগুনিয়া মোড় থেকে, সাতগেছিয়া বাজার হয়ে রায়বাটীতে মিছিল শেষ হয়।

সি আই টি ইউ পূর্ব বর্ধমান জেলা সম্মেলন উপলক্ষে, বর্ধমান জেলা স্মল স্কেল ইঞ্জিনিয়ারিং ওয়ার্কার্স ইউনিয়ন, বর্ধমান শহর-২ এরিয়ার পক্ষ থেকে বড়নীলপুর মোড় থেকে মুচিপাড়া পর্যন্ত গ্যারেজ, লেদ সহ সমস্ত দোকানে গণসংগ্রহ ও লিফলেট প্রচার কর্মসূচি সংগঠিত হলো আজ বিকালে। দোকান কর্মচারী কমরেডরাও উপস্থিত ছিলেন। গণসংগ্রহের পরিমান হলো ১০৫৭ টাকা।

সারাভারত ক্ষেতমজুর ইউনিয়ন গলসী ২ ব্লক কমিটির ২য় সম্মেলন অনুষ্ঠিত হল খানাজংশনে। সম্মেলনের শুরুতে প্রতিনিধিরা খানাজংশন বাজারে মিছিল সংগঠিত করে। পতাকা উত্তোলন ও শহীদ বেদীতে মাল্যদানের মধ্য দিয়ে সম্মেলন শুরু হয়।উদ্বোধনী সংগীত পরিবেশন করেন প্রখ্যাত বাউল গায়ক নয়ন দাস। উপস্থিত ছিলেন সংগঠনের জেলা সম্পাদক গণেশ চৌধুরী, জেলা কমিটির সদস্য সাইদুল হক, শ্যামচাঁদ মাজি, কাজী জাফর আলী। ২৬ জনকে নিয়ে ব্লক কমিটি গঠিত হয়। সম্পাদক নির্বাচিত হন বাসুদেব মাজি,সভাপতি অজয় শী,কোষাধ্যক্ষ শান্তরাম দাস।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।