জেলা

হুগলি জেলার পঞ্চায়েত নির্বাচনী প্রচারের শেষ দিনের খবরঃ


চিন্তন নিউজ: ০৬/০৭/২০২৩:- জয়দেব ঘোষঃ-আসন্ন পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে প্রচারের একদম শেষ মুহূর্তে ঝড়ো ব্যাটিং করে গেলেন নিখিলবঙ্গ প্রাথমিক শিক্ষক সমিতির কলকাতা জেলা সম্পাদিকা সোনালী চৌধুরী। আজ পরপর মগরা বাজার, নতুনগ্রাম রথ তলা, পুরুষোত্তমপুর এবং মগরা সুকান্ত পল্লীতে বক্তব্য রাখেন তিনি। মগরা বাজার এলাকায় যে পথসভা সেখানে তিনি ছাড়াও বক্তব্য রাখেন নিখিলবঙ্গ প্রাথমিক শিক্ষক সমিতির রাজ্য সভাপতি মোহনদাস পন্ডিত, একইভাবে মগরা সুকান্তপল্লীতে তিনি ছাড়াও বক্তব্য রাখেন নিখিলবঙ্গ প্রাথমিক শিক্ষক সমিতির হুগলী জেলা সহ-সম্পাদক তথা কেন্দ্রীয় কমিটির সদস্য জয়দেব ঘোষ, এলাকার পার্টি নেতৃত্ব সৈকত শোঁ। নতুনগ্রাম রথ তলা এবং পুরুষোত্তমপুরে প্রধান ও একমাত্র বক্তা হিসেবে বক্তব্য রাখেন নিখিলবঙ্গ প্রাথমিক শিক্ষক সমিতির কেন্দ্রীয় সম্পাদক মন্ডলীর অন্যতম সদস্যা সোনালী চৌধুরী।

জয়দেব ঘোষ আরও জানান যে গতকাল প্রচারের শেষ লগ্নে আসন্ন পঞ্চায়েত নির্বাচনে বামফ্রন্ট মনোনীত সিপিআইএম প্রার্থীদের জয়যুক্ত করার আহ্বান জানিয়ে জিরাট এরিয়ার একতারপুর,ইনচুর বাজার ও আঙ্গারসন বুথে বক্তব্য রাখেন নিখিলবঙ্গ প্রাথমিক শিক্ষক সমিতির হুগলি জেলা সহ-সম্পাদক, শিক্ষক নেতা জয়দেব ঘোষ।

ডাঃ প্রনব কুমার ঘোষঃ-এবারের পঞ্চায়েত ভোটের প্রচার আজ শেষ হলো, এই কদিন বলাগড়, দিকসুই, খন্যান ,পান্ডুয়া, দেবানন্দপুর, ব্যান্ডেল, চুঁচুড়ার বিভিন্ন জায়গায় প্রায় প্রতিদিনই যেতে হয়েছে, মানুষের অভূতপূর্ব সাড়া পেয়েছেন , তাদের ক্ষোভ বিক্ষোভের কথা শুনেছেন, মানুষ অনেক বেশি সোচ্চার এবং ভয়হীন। আগামী ২ দিন “স্বাভাবিকভাবে” কাটলে , পরিস্থিতি যেদিকে গড়াচ্ছে তাতে মনে হচ্ছে তাঁর মনে হয়েছে এলাকার কমরেড দের অপরিসীম পরিশ্রম বৃথা যাবে না।

দীনেশ ঘোড়ুইঃ-বাম পথে গ্রাম -মানুষের পঞ্চায়েত গড়ার লক্ষ্যে সেজে উঠেছে গ্রাম তারকেশ্বর।কেশবচক, তালপুর, সন্তোষপুর গ্রাম পঞ্চায়েতে জেলা পরিষদের ৩৪ নং আসনে কাস্তে হাতুড়ি তারা চিহ্নে ভোট দিয়ে বিপুল ভোটে নির্বাচিত করুন — এটাই অন্যতম বক্তব্য ছিল প্রচারের শেষক্ষনে।

দিগসুই হোয়েড়া গ্রাম পঞ্চায়েতের কমরেড রাও মাটি আঁকড়ে পড়ে আছেন।

শিবানী দাশগুপ্তঃ- আজ রেয়ন বাস স্ট্যান্ড এ নির্বাচন এর সপক্ষে বক্তব্য রাখেন কমরেড সুব্রত দাশগুপ্ত।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।