জেলা

দক্ষিণ চব্বিশ পরগনা পঞ্চায়েত পরিক্রমা ।


চিন্তন নিউজ ২/৭/২৩ প্রতিবেদনে সুশান্ত ঘোষ — সোনারপুর -২ নং গ্রাম পঞ্চায়েতে বামফ্রন্ট মনোনীত সিপিআইএম প্রার্থীদের সমর্থনে রামচন্দ্র পুর থেকে ভবানীপুর পর্যন্ত এক মহা মিছিল সংঘটিত হয়। এই মহা মিছিলে ছিলেন cpim কেন্দ্রীয় কমিটির সদস্য ডাঃ সুজন চক্রবর্তী। এছাড়াও ছিলেন জেলা পরিষদের প্রার্থী পরিতোষ কুমার মন্ডল, পঞ্চায়েত সমিতির প্রার্থী কমলা মন্ডল, গ্রাম সভার সকল প্রার্থী। উপস্থিত ছিলেন সিপিআই এম জেলা কমিটির সদস্য দীপঙ্কর শীল এবং অমল বৈদিক, এরিয়া কমিটির সম্পাদক উদয়ন সরকার,বর্ষীয়ান নেতা কাজল দে, সুশান্ত ঘোষ সহ এলাকার বামপন্থী কর্মী, সমর্থক এবং সাধারণ মানুষ। এই বিরাট মিছিল দেখে সাধারণ মানুষের মধ্যে দারুন সাড়া পরে।

অভিজিত ব্যানার্জী র প্রতিবেদন —
আজ ভোটের আগে শেষ রবিবার স্বাভাবিক ভাবেই অন্য রাজনৈতিক দল গুলির মতোন সি পিআই এম এর কর্মী, সমর্থক , নেতৃত্ব সকলেই জেলা জুড়ে সিপিআইএম প্রার্থীর জন্য জেলা জুড়ে প্রচার সংঘটিত করেন। তার কয়েক টি খবরের প্রতিবেদন —

বারুইপুর মদা রাট পঞ্চায়েতের অন্তর্গত দাসপাড়ায় ৮৮,৮৯, ও ৯০নং বুথে cpim প্রার্থীর সমর্থনে এক পথ সভা । এই পথ সভায় বক্তব্য রাখেন SFI দঃ ২৪পরগনা জেলা সম্পাদক মন্ডলীর সদস্য সপ্তর্ষি ব্যানার্জী, SFI রাজ্য কমিটির সহ সম্পাদক শুভজিৎ সরকার, বক্তব্য রাখেন সি আই টি ইউ দঃ ২৪পরগনা জেলা সম্পাদক মন্ডলীর সদস্য তিলক কানুনগো, বক্তব্য রাখেন দঃ ২৪পরগনা জেলা কমিটির ৪৩নং পার্ট এর প্রার্থী সমীর মান্না। এছাড়াও ছিলেন এরিয়া কমিটির নেতৃবৃন্দ।

পঞ্চায়েত নির্বাচনে সিপিআইএম প্রার্থী সহ নেতা কর্মীদের প্রচারে বাঁধা, বিভিন্ন অঞ্চলে তৃণমূলের আশ্রিত দুষ্কৃতী দের তান্ডব এর প্রতিবাদে বিষ্ণুপুর থানা অভিযানের ডাক দেয়া হয়। এই থানা অভিযানে মানুষের ঢল দেখা যায়।

হরিহরপুর অঞ্চলে র প্রচারে ৪৩নং জেলা পরিষদের সি পিআই প্রার্থী সমীর মান্নাকে প্রচার করতে দেখা যায়।

অপর দিকে ধপধপি অঞ্চলের ৪৫নং অংশের বামফ্রন্ট মনোনীত সিপিআইএম প্রার্থী সামসুন আরা বেগম কে নিয়ে সিপিআইএম কর্মী সমর্থক এবং নেতৃবৃন্দ , সকলে একসাথে হয়ে প্রচার চালান ঐ অঞ্চলে।

খেয়াদা অঞ্চলে মহিলা নেত্রী সোমা পাঁজা কে নিয়ে সন্ত্রাস কবলিত খেয়াদা অঞ্চলে প্রচার কার্য করা হয় ।

ভোটের দিন ঘোষণা থেকে আজ পর্যন্ত টিভির খবরে শিরোনাম হলো ভাঙর। সেই ভাঙরে আজ মহিলা আন্দোলনের নেত্রী মানসী ঘোষ , সিপিআইএম এবং আই‌এস‌এফ কর্মীদের নিয়ে ভাঙরে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।