জেলা

হুগলি বার্তাঃ –


চিন্তন নিউজ: শঙ্খশুভ্র চক্রবর্তীঃ- ০২/০৭/২০২৩:- আসন্ন ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচন উপলক্ষ্যে আজ মগরাতে নির্বাচনী প্রচারে উপস্থিত ছিলেন সর্বভারতীয় ছাত্রনেত্রী কমরেড ঐশী ঘোষ, পার্টির রাজ্য কমিটির সদস্য কমরেড মনোদীপ ঘোষ,জেলা কমিটি সদস্য এবং এরিয়া কমিটির সম্পাদক কমরেড বাবলু ঘোষ,জেলা কমিটি সদস্য কমরেড সৈকত শোঁ সহ স্থানীয় নেতৃত্ব।

দেবারতি বাসুলীঃ-এ বি পি টি এ কামারকুণ্ডুচক্র থেকে জেলা পরিষদ এলাকায় প্রচার চলছে এছাড়াও তিনি সিঙ্গুর পূর্ব চক্রের প্রচার চলার খবর জানিয়েছে এবং এই প্রচার এ মানুষের বিপুল সাড়া পাওয়া গেছে।

জয়দেব ঘোষঃ-বৈচিগামে ৪৭নম্বর বুথে বারি বারি প্রচার চলছে বাচ্চু জহিদ কুন্তল সুশান্ত চাটাজী নেতৃত্বে।

সোমনাথ ঘোষঃ-বাম পথে গ্রাম ।
গ্রামে গ্রামে মা বোনেদের সাথে কথা বলছেন প্রার্থী ও কমরেডরা। শিক্ষা, স্বাস্থ্য থেকে মূল্যবৃদ্ধির এবং চুরি দূর্নীতির কথা উঠে আসছে আলোচনায়। শিয়াখালা গ্রাম পঞ্চায়েতের সন্ধিপুর সুবলহাড়া গ্রামে প্রার্থী কমরেড আপসানা বেগম, কমরেড সেখ নাজমুল, সমিতিতে কমরেড মমতাজ বেগম ও জেলায় কমরেড পুরবী ঘোষের সমর্থনে প্রার্থী নিয়ে বাড়ি বাড়ি প্রচার। উপস্থিত ছিলেন কমরেড সোমনাথ ঘোষ কমরেড কিশোর ভট্টাচার্য্য ।

জগন্নাথ ঘোষঃ-দিগসুই ২৫৮ ও ২৫৯ নং বুথের নির্বাচনী পথসভায় বক্তব্য রাখেন ফর‌ওয়ার্ড ব্লক নেতা কম্ সৌরভ দাস ,সি. পি আই ( এম) নেতা মহম্মদ হাফিজ ও জেলা নির্মাণ শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক কম্ তরুণ ঘোষ। সভায় আদিবাসী মহিলাদের লক্ষণীয় উপস্থিতি ছিল।২৫৮ নং বুথে গ্রাম সভায় ফঃ বঃ প্রার্থী শংকর দাস,২৫৯ নং বুথে ফঃ বঃ প্রার্থী চন্দনা মালিক,পঃ সমিতির প্রার্থী রূপালী হেমব্রম ও জেলা পরিষদে সি পি আই ( এম) প্রার্থী কম্ অপর্ণা তালুকদার।

ঝুমা শীলঃ-আজ পেয়ারাপুর পঞ্চায়েত নির্বাচনের বেলু-মিল্কীতে কমরেডদের সাথে কমরেড কনীনিকা ঘোষ বোস আজকের মিছিলে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।