জেলা

দক্ষিণ চব্বিশ পরগনা জেলা সংবাদ পরিক্রমা।


চিন্তন নিউজ:১৫/০৫/২০২৩:- রিপোর্টার দেবরাজ মন্ডল :-দক্ষিণ চব্বিশ পরগনা জেলা কমিটির ডাকে সংগ্রাম পুরে আগামী ২১শে মে সংগ্রামপুরে এক জনসভার ডাক দেয়া হয়েছে। এই জনসভা কে সামনে রেখে আজ মগরাহাট এরিয়া কমিটির অন্তর্গত ধামুয়া দক্ষিণ পঞ্চায়েত এলাকার গাজী পাড়া থেকে কালাপাহাড় চক পর্যন্ত এক বিশাল মিছিলে অঞ্চল পরিক্রমা করে। এই মিছিলে বাম কর্মী সমর্থক ছাড়াও অঞ্চলের অনেক মানুষ অংশ গ্রহণ করেন। এই মিছিলের নেতৃত্বে ছিলেন জেলা কমিটির সদস্য দীপক দাস, এছাড়াও ছিলেন অঞ্চলের নেতৃবৃন্দ।

সংবাদদাতা অভিজিত দাসগুপ্ত:- ছাত্র যুব সংগঠন এর উদ্যোগে আসন্ন পঞ্চায়েত নির্বাচন উপলক্ষে এক নির্বাচনী কর্মী সভা অনুষ্ঠিত হয় গত ১৫/৫/২৩তারিখে। সোনারপুর পশ্চিম এলাকার বনহুগলী -২ পঞ্চায়েত korangahat অঞ্চলে বক্তা ছিলেন সিপিআই (এম )দক্ষিণ চব্বিশ পরগনা জেলার সম্পাদক মন্ডলীর সদস্য অনির্বান ভট্টাচাৰ্য, সোনারপুর পশ্চিম এরিয়া কমিটির সম্পাদক কল্লোল দাস সহ আরও অনেক নেতৃবৃন্দ। এবং ছাত্র, যুব নেতৃবৃন্দ।

সংবাদদাতা দেবু রায় :–এক ভয়ঙ্কর দুর্নীতি গ্রাস করেছে আমাদের রাজ্য কে, রোজই আমরা খোলা চোখে দেখতে পাচ্ছি রাজ্যের শাসক দলের দুর্নীতির বহর। তা সত্তেও শাসক দলের বে পরোয়া মনোভাব, আইনকে পরোয়া না করে, তাকে বুড়ো আঙ্গুল দেখিয়ে শাস্তির হাত থেকে রেহাই পাবার জন্য ক্রমাগত চেষ্টা চালিয়ে যাচ্ছে, এই দুর্নীতি গ্রস্থ রা। এমত অবস্থায় সিপিআই (এম )রাজ্য কমিটি সিদ্ধান্ত নিয়েছে সারা রাজ্য জুড়ে এক কোটি স্বাক্ষর সমবৃদ্ধ মানুষের সই সংগ্রহ করে সুপ্রিম কোর্টের মাননীয় বিচার পতির কাছে আইনই ব্যবস্থা গ্রহণের মাধ্যমে অপরাধীদের যাতে শাস্তি হয়।

এই বিষয়ে ১৫/৫/২৩শে cpim পূর্ব যাদবপুর এরিয়া কমিটির ডাকে গড়ফা পার্টি অফিসে এক আলোচনা সভা হয়। এই সভায় বক্তব্য রাখেন সিপিআই (এম )পূর্ব যাদবপুর এরিয়া কমিটির সম্পাদক ধ্রুব দাস, সদস্য সুগত পাল, জেলার নেতা সুব্রত দাস গুপ্ত, এবং রাজ্য কমিটির সদস্য রাহুল ঘোষ। এই সভায় বাম কর্মী সর্মথক ছাড়াও উপস্থিত ছিলেন এলাকা সাধারণ মানুষ।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।