জেলা

দক্ষিণ চব্বিশ পরগনা জেলা সংবাদ


চিন্তন নিউজ,১২/৬/২৩ :— অশোক কুমার দাস, (সাগর ব্লক ) — পঞ্চায়েতনির্বাচনের নমিনেশনের তৃতীয় দিনে সাগর ব্লক অফিসে নোমিনেশন ফর্ম তোলা ও ডি সি আর কাটার জন্য লাইনে অপেক্ষারত প্রার্থী ও প্রস্তাবক।
অফিসিয়াল সূত্রে খবর, দ্বিতীয় দিন পর্যন্ত সিপিআইএম প্রার্থীর নমিনেশন হয়েছে মাত্র এক জনের, সেই অর্থে বলা যেতেই পারে, সাগর ব্লকে নমিনেশনের শুরু হলো আজই। সর্বশেষ খবর অনুযায়ী সি পি আই এম সাগর এরিয়া কমিটির পক্ষ থেকে সাগর ব্লক অফিসে পঞ্চায়েতে ৬৪টি এবং পঞ্চায়েত সমিতিতে ৯টি আসনে মনোনয়ন জমা করা হয়েছে, শাসকের ভয় ভীতিকে উপেক্ষা করেই।

সুশান্ত ঘোষের প্রতিবেদন (সোনারপুর মধ্য ):— এস‌এফ‌আই /ডিওয়াইএফ‌আই / ভারতের গণতান্ত্রিক মহিলা সমিতি ও আট নং ওয়ার্ডে র যৌথ উদ্যোগে মিশন পল্লী মোড়ে অনুষ্ঠিত হলো রবীন্দ্র নজরুল সুকান্ত জন্মজয়ন্তী সন্ধ্যা। নাচ , গান, কবিতা পাঠ করেন এলাকার শিল্পীরা। দেশ ও কাল সংস্থার গীতি আলেখ্য, আই পি টি এ উচ্চারণ শাখার পক্ষ থেকে নাটক, এস এফ আই এর পক্ষ থেকে কবিতা আবৃতি ও আলেখ্য পাঠ করা হয়।

অভিজিৎ ব্যানার্জীর প্রতিবেদন :–
সিআইটিইউ র ৫৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সোনারপুর দক্ষিণ এরিয়া ট্রেড ইউনিয়ন কো -অর্ডিনেশন কমিটির আহ্বানে গতকাল সুভাষ গ্রামে সমাবেশ হয়। এখানে বক্তা হিসাবে উপস্থিত ছিলেন গার্গী চ্যাটার্জী, দীপঙ্কর শীল, তিলক কানুনগো। সভাপতি র আসন অলংকৃত করেন দেবাশীষ দাস। এবং সভায় গণ সংগীত পরিবেশন করেন প্রদীপ দত্ত।

অপর দিকে বিষ্ণুপুর -১ব্লকের পশ্চিম বিষ্ণুপুর গ্রাম পঞ্চায়েতে আসন্ন পঞ্চায়েত নির্বাচন উপলক্ষে বামফ্রট মনোনীত প্রার্থী রা মনোনয়ন পত্র দাখিল করেন।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।