জেলা

দক্ষিণ চব্বিশ পরগনা জেলা সংবাদ পরিক্রমা।


রিপোর্টার সুশান্ত ঘোষের প্রতিবেদন চিন্তন নিউজ:— আগামী পয়লা মে শুরু হতে চলেছে সিপিআই (এম )দক্ষিণ চব্বিশ পরগনা জেলার পক্ষ থেকে জেলার নেতা ক্ষুদিরাম ভট্টাচাৰ্যের নামে শ্রমজীবী স্বাস্থ্য কেন্দ্র এবং ঐ একই দিনে একটি রক্ত দান শিবিরের আয়োজন করা হচ্ছে।এই কর্মসূচি উদ্বোধন করবেন ডাক্তার সূর্যকান্ত মিশ্র। প্রধান অতিথি থাকবেন পার্টির সেন্ট্রাল কমিটির সদস্য সুজন চক্রবর্তী, এবং বিশেষ অতিথি থাকবেন ডাক্তার ফুয়াদ হালিম।

অপর দিকে আজ সোনারপুর মধ্য এরিয়া কমিটি ট্রেড ইউনিয়ন কো অর্ডিনেশন কমিটির পক্ষ থেকে ত্রিপুরায় নির্বাচনের পরবর্তী সময় বামপন্থী কর্মীদের উপর বিজেপির লাগাম ছাড়া সন্ত্রাস বাড়ী ঘর জ্বালিয়ে দেয়া, মিথ্যা মামলায় ফাঁসানো ইত্যাদি। এরই প্রতিবাদে আজ বৈকুণ্ঠ পুর বাজারে প্রচার আন্দোলন সংঘঠিত করা হয়। তারই সাথে ত্রিপুরা সংহতি তাহবিল এর জন্য অর্থ সংগ্রহ করা হয়। এই মহতী কর্মসূচি তে উপস্থিত ছিলেন গণ আন্দোলনের নেতা উদয়ন সরকার, ও সোনারপুর মধ্য এরিয়া কমিটির ট্রেড ইউনিয়ন কো অর্ডিনেশন কমিটির আওভায়ক নারায়ণ রায়, সুশান্ত ঘোষ সহ এলাকার অনেক বাম আন্দোলনের কর্মী বৃন্দ।

অভিজিত ব্যানার্জী র প্রতিবেদন চিন্তন নিউজ :— রাইট টু এডুকেশন ফোরাম (REF )দক্ষিণ চব্বিশ পরগনা জেলার ছাত্র -শিক্ষক -অধ্যাপক -শিক্ষা কর্মী দের নিয়ে এক কনভেনশন অনুষ্ঠিত হয় সোনারপুর দাসুমতি ভবনে। বক্তব্য রাখেন অধ্যাপক শেখ সাইদুল হক। এবং ছাত্র নেত্রী দীপশিতা ধর।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।