জেলা

পূর্ব বর্ধমান জেলার খবর


চিন্তন নিউজ, ২২ আগষ্ট, ২০২১ – “রাখী বন্ধন” দিবসে সম্প্রীতির বার্তা নিয়ে এবং তালিবানদের হাতে অত্যাচারিত আফগান ও প্রবাসী ভারতীয় দের প্রতি সংহতি জানিয়ে আজ যুব ফেডারেশন রায়না আঞ্চলিক কমিটির উদ্যোগে সগড়াই মোড়ে মৈত্রী বন্ধন দিবস পালন করা হয়।
এবং পথ চলতি সাধারণ মানুষ, গাড়িচালক ও ক্রেতা বিক্রেতাদের হাতে রাখী পরিয়ে সম্প্রীতির বার্তা দাওয়া হয়।

রাখীবন্ধন দিবসে সম্প্রীতির বার্তা নিয়ে পূর্বস্থলী ১ নং আঞ্চলিক কমিটির উদ্যোগে নওপাড়া মোড়ে মৈত্রী বন্ধন দিবস পালিত হয়। পথ চলতি সাধারণ মানুষ, বিভিন্ন গাড়ি চালক ও ক্রেতা-বিক্রেতাদের হাতে রাখী পরিয়ে সম্প্রীতির বার্তা দেওয়া হয়। এই দিনটি সম্পর্কে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন এসএফআই এর পক্ষে রনি কোলে, কৌশিক সরকার, শুভ্রদ্বীপ ঘোষ; ডিওয়াইএফআই আঞ্চলিক কমিটির সম্পাদক সীতানাথ বসাক, গণ আন্দোলনের নেতৃত্ব আলেয়া বেগম ও সাকাউৎ হোসেন। এছাড়াও উপস্থিত ছিলেন ডিওয়াইএফআই পশ্চিমবঙ্গ রাজ্য কমিটির সদস্য হালিম সেখ।

বামপন্থী ছাত্র-যুব-মহিলা সংগঠনের পূর্বস্থলী-২ নং আঞ্চলিক কমিটির উদ্যোগে পূর্বস্থলী স্টেশন বাজারে সম্প্রীতির বার্তা নিয়ে ও তালিবানদের দ্বারা আক্রান্ত আফগান নাগরিক ও প্রবাসী ভারতীয়দের প্রতি সংহতি জানিয়ে রাখীবন্ধন কর্মসূচি পালিত হয় ছাত্র- যুবদের পক্ষ থেকে।

পশ্চিমবঙ্গ বস্তি উন্নয়ন সমিতি, পূর্ব বর্ধমান জেলা বর্ধিত সভা বর্ধমানে অনুষ্ঠিত হচ্ছে। সদস্য সংগ্রহ ও সেপ্টেম্বর মাস ব‍্যাপী আন্দোলন কর্মসূচি গ্রহণের এই সভায় উপস্থিত আছেন রাজ‍্য সম্পাদক সাথী সুখরঞ্জন দে, অবিভক্ত বর্ধমান জেলার তৎকালীন সম্পাদক ও পশ্চিম বর্ধমান জেলার বর্তমান সম্পাদক সাথী মহাব্রত কুন্ডু।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।