জেলা

দক্ষিণ চব্বিশ পরগনা জেলার সংবাদ পরিক্রমা।


চিন্তন নিউজ:০৯/০৩/২০২৩:- সুচরিতা বোসের প্রতিবেদন :- আজ শিক্ষক ধর্মঘট এর সমর্থনে ও ভোট পরবর্তী সময়ে সারা ত্রিপুরা জুড়ে যে সন্ত্রাস চলছে। তারই বিরুদ্ধে প্রতিবাদ জানাতে বারুইপুর পশ্চিম বিধানসভা কেন্দ্রে দুটি মিছিল সংঘটিত হয়।

অপর দিকে সংবাদদাতা অভিজিত ব্যানার্জী জানিয়েছেন যে সমগ্র ত্রিপুরা জুড়ে ভোট পরবর্তী সন্ত্রাস নামিয়ে আনা হচ্ছে, বাম পন্থী কর্মী দের উপর, শাসক বিজেপির লক্ষ একটাই টা হলো, শাসক বিরোধী কণ্ঠস্বরকে রোধ করো।। এই অন্যায়কে প্রতিরোধ করতে, ও ১০/৩/২৩ অর্থাৎ আগামী কাল শিক্ষাক্ষেত্রে তৃণমূলের শিক্ষা নীতির বিরুদ্ধে sfi এর নেতৃত্বে সমগ্র ছাত্র সমাজ কে নিয়ে বিধান সভা অভিযানের সমর্থনে সিপিআইএম সোনারপুর দক্ষিণ এরিয়া কমিটির ডাকে তাঁদের অঞ্চলে এক বিক্ষোভ মিছিল করা হয় ।

সংবাদদাতা সুশান্ত ঘোষ: ত্রিপুরায় নির্বাচনের পর বামপন্থী কর্মীদের উপর লাগামহীন সন্ত্রাস আক্রমণ নির্বিচারে বাড়ী ঘর জ্বালিয়ে দেয়া রান্নার গ্যাস সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি ও কর্মচারীদের ডাকা আগামী ১০ ই মার্চ ধর্মঘটের সমর্থনে সি পি আই এম সোনারপুর মধ্য এরিয়া কমিটির পক্ষ থেকে কেন্দ্রীয় মিছিল সংগঠিত করা হয়। এই মহতী কর্মসূচিতে উপস্থিত ছিলেন দক্ষিণ ২৪ পরগণা জেলা কমিটির সদস্য দীপঙ্কর শীল সোনারপুর মধ্য এরিয়া কমিটির সম্পাদক উদয়ন সরকার এরিয়া কমিটির সদস্য সুশান্ত ঘোষ সুব্রত ঘোষ সহ এরিয়া কমিটির কর্মী সমর্থক ও দরদীরা।

সোনারপুর উত্তর এরিয়া কমিটি উদ্যোগে আজ বিকাল সাড়ে পাঁচটা মিছিল শুরু হয় কমরেড অপুর্ব কুমার মণ্ডলের নেতৃত্বে দ্রব্য মূল্য বৃদ্ধি, প্রেট্রো পন্য মূল্য বৃদ্ধি, সরকারি কর্মচারীদের ডি এ না দেওয়া ও আগামী ১০ তারিখ সরকারি কর্মচারী ধর্মঘটের সমর্থনে এবং ত্রিপুরা ভোট পরবর্তী পরে খুন,সন্ত্রাস, বাড়ি, ঘর ,পুড়িয়ে দেওয়া তারেই প্রতিবাদে এলাকা প্ররিক্রমা করা হয় এলাকার সাধারণ মানুষের সমর্থন মধ্যেও দাগ কেটেছে আগামীদিনে আরও বৃহত্তম আন্দোলনে ডাক দেওয়া হবে ।।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।