জেলা

পূর্ব বর্ধমান জেলার খবর;


চিন্তন নিউজ:সংবাদদাতা : সোনালী দত্ত দাঁ:-
দূর্নীতিগ্রস্ত জনস্বার্থবিরোধী দুই সরকারের বিরুদ্ধে আসন্ন অষ্টাদশতম লোকসভা নির্বাচনকে কেন্দ্র করে বর্ধমান জেলার অন্তর্গত বর্ধমান পূর্ব ও বর্ধমান দূর্গাপুর লোকসভা কেন্দ্রে জোরকদমে চলছে নির্বাচনী প্রচার। বর্ধমান দূর্গাপুর লোকসভা কেন্দ্রের বামফ্রন্ট মনোনীত সি.পি.আই(এম) প্রার্থী অধ্যাপক ডঃ সুকৃতি ঘোষালের সমর্থনে বর্ধমান শহর ২নং এরিয়া কমিটির উদ্যোগে বড়ো নীলপুর এলাকার ১২ও১৩ নং ওয়ার্ডে প্রার্থীসহ সুসজ্জিত মিছিল এলাকা পরিক্রমা করে। মিছিলে নেতৃত্ব দেন পার্টীর জেলা সম্পাদকমণ্ডলীর সদস্য তাপস সরকার,অপূর্ব চ্যাটার্জ্জীসহ জেলা ও এরিয়া কমিটির নেতৃবৃন্দ। এদিকে বর্ধমান শহরের বিভিন্ন এলাকায় গণতান্ত্রিক মহিলা সমিতির উদ্যোগে চলছে বাড়ী বাড়ী প্রচারের কাজ।

বর্ধমান পূর্ব লোকসভা কেন্দ্রের বামফ্রন্ট মনোনীত সি.পি.আই.(এম) প্রার্থী
নীরব খাঁ সকালে তার সংগঠনের কাজে বর্ধমান যাওয়ার পথে সকাল ৮ টায় পৌঁছে গেলেন বালিন্দর ও পোলা গ্রামে। সেখানে মিছিল ও সাধারণ মানুষের সঙ্গে আলাপচারিতার মধ্য দিয়ে প্রচারের কাজ করলেন। বৈকালে কালনা শহর এরিয়া কমিটির উদ্যোগে এরিয়া কমিটির দপ্তর থেকে শহর এরিয়া কমিটির ৩নং জোনের অন্তর্গত ৪/৫/১০/১৮ এবং ৭ নং ওয়ার্ডের কিছু অংশসহ এক বিস্তীর্ণ এলাকা অতিক্রম করে প্রার্থীসহ সুসজ্জিত বিশাল মিছিল। মিছিলে নেতৃত্ব দেন পার্টীর জেলা ও এরিয়া কমিটির নেতৃবৃন্দ। মিছিল শেষে জিউধারা রেগুলেটেড মার্কেটে পথসভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন পূর্ব বর্ধমান জেলা নেতৃত্ব জনা মুখার্জ্জী , নীরব খাঁ, গৌতম দাসসহ অন্যান্য নেতৃবৃন্দ।
নীরব খাঁ এর সমর্থনে তার প্রচারের কাজ চালানোর জন্য নিখিলবঙ্গ প্রাথমিক শিক্ষক সমিতির উদ্যোগে পার্টীর জেলা দপ্তরে জেলা সম্পাদক সৈয়দ হোসেনের হাতে ৫০,০০০টাকা তুলে দেন সংগঠনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ধ্রুবশেখর মন্ডল, কেন্দ্রীয় সভাপতি মোহনদাস পন্ডিত , কেন্দ্রীয় নেতৃত্ব সোনালী চৌধুরী কমল মন্ডলসহ অন্যান্য নেতৃবৃন্দ।সকলে সম্মিলিত ভাবে এই অর্থ তুলে দেন তাদের সংগঠনের সম্পাদক বর্ধমান পূর্ব লোকসভা কেন্দ্রের প্রার্থী নীরব খাঁ এর হাতে।

সংবাদদাতা হাসিবুল ইসলাম- বর্ধমান পূর্ব লোকসভা কেন্দ্রের বামফ্রন্ট মনোনিত প্রার্থী নীরব খাঁ এর সমর্থনে পূর্বস্থলী ২নং এরিয়া কমিটি ও এস.এফ.আই এর যৌথ উদ্যোগে তেলেনিওপাড়া বাজারে ও বড়গাছি বাজারে পথসভা অনুষ্ঠিত হয়। পথসভায় বক্তব্য রাখেন ছাত্রনেতা অনির্বাণ রায়চৌধুরী, বীরেশ্বর নন্দী, সোমনাথ সাহা,শুভ শীলসহ অন্যান্য ছাত্র নেতৃবৃন্দ ও সি.পি.আই(এম) পার্টীর সম্পাদকমণ্ডলীর সদস্য তাপস চ্যাটার্জ্জী, জেলা সদস্য প্রদীপ কুমার সাহা, ধনঞ্জয় ঘোষ প্রমুখ গণতান্ত্রিক আন্দোলনের নেতৃত্বরা। সভাপতিত্ব করেন রসময় চক্রবর্তী।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।