জেলা

দক্ষিণ চব্বিশ পরগনা জেলা সংবাদ


চিন্তন নিউজ:– সংবাদদাতা অভিজিত  দাসগুপ্ত তার সংবাদ  প্রতিবেদনে  জানিয়েছেন  যে আজ  সোনার  পুরে চোর  তারাও  গ্রাম বাঁচাও, এই  স্লোগানকে সামনে রেখে । সোনারপুর পশ্চিম এরিয়া সিআইটিইউ, কৃষক সভা ও গণসংগঠনগুলির উদ্যোগে পদযাত্রা চলছে বনহুগলী ১ পঞ্চায়েত এলাকায়। রামচন্দ্রপুর থেকে রক্ত পতাকা আন্দোলনের মাধ্যমে পদযাত্রার শুভ সূচনা করেন সিআইটিইউ নেতা রাহুল ঘোষ, পদযাত্রায় অংশগ্রহণ করেন সিআইটিইউ জেলা সম্পাদক দেবাশীষ দে, কৃষক সভার নেতা অনির্বাণ ভট্টাচার্য, সাক্ষরতা আন্দোলনের নেতা অরিন্দম মুখার্জী, যুব নেতা হিমাঙ্গরাজ ভট্টাচার্যসহ গণসংগঠনগুলির নেতৃবৃন্দ।

অপর দিকে বারুইপুর থেকে সংবাদদাতা অভিজিত ব্যানার্জী তার প্রতিবেদনে  জানিয়েছেন । আজ বারুইপুর শহরের বারুইপুর ঈক্ষণ ক্লাবের নবতম প্রয়াস। হাতে কলমে বিজ্ঞান শেখার আসর। প্রশিক্ষক – শ্রী সৈকত গাঙ্গুলি। ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক, কলস হাইস্কুল। তারই শুভ উদ্বোধন হলো আজ সংঘ ভবনে। উদ্বোধন করলেন ডঃ শঙ্কর প্রসাদ নস্কর  মহাশয়। উপস্থিত ছিলেন রাষ্ট্রপতি পুরষ্কার প্রাপ্ত প্রধান শিক্ষক শ্রী সুনীল চন্দ্র দাস মহাশয়, বিশিষ্ট চিকিৎসক শ্রী হেমন্ত কুমার শীল মহাশয় ও কলস হাই স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক শ্রী সৈকত গাঙ্গুলী মহাশয়। অনুষ্ঠানটি পরিচালনা করেন ডঃ কৌশিক মুখোপাধ্যায়।

অপর  দিকে বাটা মহেশ তলা থেকে আমাদের প্রতিনিধি কৃষ্ণা সাবুই  এর প্রতিবেদন  –১০৬ তম নভেম্বর বিপ্লব উপলক্ষে আজ সিপিআই (এম), বাটা মহেশতলা এরিয়া কমিটির আহ্বানে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বাটা মোড় থেকে শুরু হয়ে বাটা ১ নং গেট পর্যন্ত সংঘটিত হয়। মিছিলের সূচনা করেন পার্টির জেলা সম্পাদক কমরেড শমীক লাহিড়ী। এই সুসজ্জিত দৃপ্ত মিছিল এলাকার মানুষের মধ্যে ব্যাপক সাড়া ফেলে দিয়েছে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।