জেলা

দক্ষিণ চব্বিশ পরগণা জেলার খবর


চিন্তন নিউজ: সংবাদদাতা কৃষ্ণা সাবুই:– ১৫ই আগস্ট স্বাধীনতার ৭৫বছর উপলক্ষে বাটা -মহেশ তলা এরিয়া কমিটির উদ্যোগে একটি বর্ণাঢ্য সুসজ্জিত মিছিল মেমানপুর মোড় থেকে সারেঙ্গাবাদ পর্যন্ত অনুষ্ঠিত হয় । মিছিলে জাতীয় পতাকা সহ দেশের সার্বভৌমত্ব স্বাধীনতা গণতন্ত্র রক্ষার শপথের স্লোগান উঠে ,

অনুরূপ ভাবে বজ বজ এরিয়া কমিটির উদ্যোগে আরও একটি মিছিল নিউ সেন্ট্রাল জুট মিল গেট থেকে শুরু হয়ে বিভিন্ন অঞ্চল পরিক্রমা করে শেষ হয় বঙ্কিম মুখার্জী ভবনে ।

সংবাদদাতা অরূপ পাল — স্বাধীনতা ৭৫ বর্ষপুর্তী উপলক্ষে বারুইপুর শহর – ১ , এস‌এফ‌আইএবং ডিওয়াই‌এফ‌আই এর পরিচালনায় ছাত্রযুব উৎসব অনুষ্ঠিত হয় । সূচনা হয় ৭ই আগষ্ট ফুটবল প্রতিযোগিতার মধ্যদিয়ে উপস্থিত ছিলেন সিপিআইএম পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য- কমরেড সূজন চক্রবর্তী । ১১ ই আগষ্ট আত্মবলিদান দিবস উপলক্ষে সেমিনার । ১৩ ই আগষ্ট আশাদীপ ভবনে – বসেআঁকো প্রতিযোগিতা , গান ও আবৃত্তি প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় উপস্থিত ছিলেন সিপিআইএম পার্টির দক্ষিন ২৪ পরগনা জেলা সম্পাদক শমীক লাহিড়ী , ১৪ ই আগষ্ট রক্তদান শিবির কর্মসূচী সাফল্যের সঙ্গে সমাপ্ত হয় উপস্থিত ছিলেন – সিপিআইএম পার্টির দক্ষিন ২৪ পরগনা জেলার সম্পাদক মন্ডলির সদস্য অনির্বান ভট্টাচার্য , রাত্রিতে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্যদিয়ে কর্মসূচীর সমাপ্তি হয় , উপস্থিত ছিলেন জাতীয় শিক্ষক সুনীল দাস মহাশয় ।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।