রাজ্য

সিউড়ির দুঃস্থ মানুষের সাহায্যে এস‌এফ‌আই


রাহুল চ্যাটার্জি:নিউজ ডেস্ক:৬ই এপ্রিল:- এস‌এফ‌আই সিউড়ি লোকালের পক্ষ হতে সৌভিক গতকালকের কর্মসূচী সম্পর্কে বলেন, “অনেকের এই কাজে আমাদের সাহায্য করেছেন ও পাশে দাঁড়িয়েছেন, ওনাদের জন্যই এটা সম্ভব হয়েছে, আশা করছি সামনের সময়েও আরও অনেকে পাশে এসে দাঁড়াবেন।”
তবে তিনি এরই সঙ্গে অনুরোধ রাখেন এই কর্মসূচির কোন ছবি খবরের সাথে না জুড়ে দেওয়ার বা সোশ্যাল মিডিয়ায় কোনো ছবি না প্রচার করার। তিনি বলেন, “আমরা এই মুহূর্তে কোনোরকম আত্ম-প্রচার চাই না। মানুষের পাশে দাঁড়ানোটাই এখন মুখ্য উদ্দেশ্য। আমাদের মতই আরো অসংখ্য মানুষ নীরবে কাজ করে চলেছেন। এই মহামারীর সময়ে ওই নিরন্ন মানুষ দের মুখ দেখিয়ে প্রচার করায় কোনো মাহাত্ম্য নেই, ও তা করলে বামপন্থী সংগঠনের মর্যাদাহানী হয়।”সিউড়ি বা সংলগ্ন এলাকায় যে কোনো দুঃস্থ ব্যক্তির সাহায্যে তারা এস‌এফ‌আই সিউড়ি লোকাল কমিটির পক্ষ্যে নীরবে পাশে থাকবেন বলেন বলে অঙ্গীকার করেন।

প্রসঙ্গত গতকাল এস‌এফ‌আই সিউড়ি লোকাল কমিটির সদস্যরা সিউড়ী রেল স্টেশন এলাকার পতিতালয়ে প্রায় ৯৪ টি পরিবারকে এবং সংলগ্ন আরও ১০ টি পরিবার পিছু ৫কিলো চাল,৩কিলো আলু আর ৫০০ গ্রাম ডাল পৌঁছে দেয়।তার সাথে যাঁদের রেশন কার্ড নেই, সরকারী নিয়ম মেনে তাঁদের রেশন পাওয়ারও ব্যবস্থা করে দেন।।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।