রাজ্য

মাধ্যমিক পরীক্ষার্থীদের শুভেচ্ছা বার্তা এস‌এফ‌আই এর।


নিউজ ডেস্ক: চিন্তন নিউজ, শ্যামনগর,১৭ ই ফেব্রুয়ারি:সামনেই মাধ্যমিক পরীক্ষা, মাধ্যমিক পরীক্ষার্থীদের শুভেচ্ছা বার্তা এবং সফলতা কামনা করে শ্যামনগর এর বিভিন্ন অঞ্চলে পোস্টারের মাধ্যমে শুভেচ্ছা বার্তা প্রেরন করলো এসএফআই। বাম আমলে প্রতিবছরই মাধ্যমিক ছাত্র ছাত্রীদের বিভিন্ন শুভেচ্ছা বার্তা পাঠাতো এসএফআইয়ের বিভিন্ন জেলা কমিটি।

রাজনৈতিক পরিবর্তন এবং রাজনৈতিক সন্ত্রাস বিভিন্ন অঞ্চলে ছড়িয়ে পড়তেই বেশ অনেকটা বছর সেভাবে পাওয়া যায়নি এসএফআই কে। গত বছর থেকেই এসএফআই শুরু করে আবার মাধ্যমিক পরীক্ষার্থীদের সফলতার শুভেচ্ছা বার্তা নিয়ে সারা রাজ্যে।এস এফ আই এর পক্ষ থেকে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে টেস্ট পেপার বিলি থেকে শুরু করে মাধ্যমিক পরীক্ষার্থীদের শুভেচ্ছা বার্তা দেওয়ার প্রক্রিয়া শুরু হয়েছে।

একদিকে যখন দেশজুড়ে এসএফআই বিভিন্ন আন্দোলনের নেতৃত্ব দিচ্ছে তখন বাংলার ছাত্র-ছাত্রীদের পাশে থাকার বিভিন্ন শুভেচ্ছা বার্তা পাঠানো হচ্ছে তাদের কাছে হোয়াটসঅ্যাপ কিংবা এসএমএসের মাধ্যমে।এছাড়াও এলাকায় এলাকায় পোস্টারিং করে এসএফআইয়ের শুভেচ্ছা বার্তা ছড়িয়ে দেওয়ার চেষ্টা করছে করছে সকল মাধ্যমিক পরীক্ষার্থীদের কাছে। গতকাল শ্যামনগর আঞ্চলিক কমিটির পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা, ও শুভ কামনা জানিয়ে বিদ্যালয় চত্ত্বরে গেটে পোস্টারিং করা হলো।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।