রাজ্য

প্রয়াত ছাত্র তন্ময় সাহার বাড়িতে এস‌ এফ আই।


অনির্বাণ বসু :চিন্তন নিউজ:১৯শে আগস্ট:–গত ১৫ ই আগস্ট ২০১৯ এ,ব্যান্ডেল কেওটা ঝাঁপপুকুর নিবাসী,হুগলী চুঁচুড়া পৌরসভার ১ নং ওয়ার্ডের বাসিন্দা, ব্রাঞ্চ স্কুলের একাদশ শ্রেণীর ছাত্র তন্ময় সাহার অকস্মাৎ প্রয়াণ ঘটেছে।
মাঠে ফুটবল খেলার সময় বুক দিয়ে বল রিসিভ করার পরেই সে মাঠে লুটিয়ে পড়ে।হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়।

গতকাল (১৮/৮/১৯) সকালে মৃত তন্ময় সাহার বাড়ীতে যায় এস এফ আইয়ের এর প্রতিনিধিদল। এস এফ আই হুগলী ইউনিটের পক্ষ থেকে এই ছাত্রের বাড়ীতে যাওয়া হয়।
প্রতিনিধিদলে ছিলেন এস এফ আই হুগলী ইউনিট কমিটির সম্পাদক এবং হুগলী জেলা কমিটির সদস্য অনির্বাণ বসু।
এছাড়া ছিলেন হুগলী ইউনিট কমিটির সভাপতি পিন্টু দাস,
অভিনন্দন সরকার,শীর্ষেন্দু চৌধুরী প্রমুখ নেতৃত্ব।
দীর্ঘ দেড় ঘন্টা এস এফ আই এর প্রতিনিধিদল তন্ময় সাহার বাড়িতে ছিল।তাঁর পরিবারের সাথে কথা বলে এস এফ আই প্রতিনিধিদল।মৃত তন্ময় সাহার মা কথা বলার অবস্থায় নেই।তবুও তিনি কথা বলেন।
তন্ময় সাহার পরিবার এস এফ আই এর প্রতিনিধিদের কাছে অভিযোগ করে –হাসপাতালে চিকিৎসার পরিকাঠামো নেই। ই সি জি মেশিন যে পরিমানে থাকা দরকার,তা নেই।
বিভিন্ন যন্ত্রপাতি নেই।সঠিকভাবে চিকিৎসা না হওয়ার কারণে তন্ময় সাহার মৃত্যু ঘটেছে।তাঁর পরিবার আরও বলে,
এখনও পর্যন্ত পোস্টমর্টেম রিপোর্ট তন্ময়ের পরিবার পায়নি।এবং একই সঙ্গে তন্ময়ের পাড়ার ক্লাবের বিরুদ্ধেও অভিযোগ করেছে তন্ময়ের পরিবার।

এস এফ আই এর প্রতিনিধিদল তন্ময়ের পরিবারের পাশে থাকবে এবং পাশে থেকে লড়াই অব্যাহত রাখবে।
দ্রুততার সাথে যাতে পোস্টমর্টেম রিপোর্ট পাওয়া যায়,তাঁর জন্য সবরকম চেষ্টা করবে এস এফ আই, এবং চুঁচুড়া হাসপাতালের যে বেহাল অবস্থা, তাঁর বিরুদ্ধেও লড়াই জারী রাখবে এস এফ আই।
এস এফ আই এর প্রতিনিধিদল তাঁদের নিজস্ব ফোন নম্বর তন্ময়ের পরিবারের কাছে দিয়ে আসে।
যে কোন প্রয়োজনে যাতে ফোন করেন,সে কথাও এস এফ আই এর প্রতিনিধিরা তন্ময়ের পরিবারের কাছে জানিয়েছে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।