জেলা রাজ্য

হাওড়া জেলা নিউজ


চিন্তন নিউজ:২৫শে জুন:হাওড়া থেকে শর্মিষ্ঠা দাস:– পঞ্চায়েতের তৃণমূল সদস্যা রমা বেরার স্বামী কুশ বেরা তার দলবল নিয়ে বাগনান কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রীর বাড়ি চড়াও হয়ে শ্লীলতাহানির চেষ্টা করে। বাধা দিতে গেলে ঐ ছাত্রীর মাকে ধাক্কা দিয়ে ফেলে দেয় ঐ দুষ্কৃতীরা। সিঁড়ি দিয়ে গড়িয়ে পড়ে মৃত্যু হয় মা’য়ের।

আজ সারাভারত গণতান্ত্রিক মহিলা সমিতির রাজ্য নেতৃত্ব যান ছাত্রীর বাড়ি, ঠিক তখনই খুন হয়ে যাওয়া মায়ের মৃতদেহ আসে বাড়িতে। শুধুমাত্র পরিবারের পাশে থেকে সমবেদনা জানানো নয়, উচিৎ শাস্তির দাবিতে বিক্ষোভ কর্মসূচি করা হয় এবং আগামী দিনেও ন্যায্য বিচারের দাবিতে আবারও পথে নামবে মহিলা সংগঠন।

সুমন ঘোষ:-এর রিপোর্ট:—আজ ডোমজুড়ের সলপে সিপিআইএম হাওড়া জেলা সম্পাদকমন্ডলীর সদস্য কমরেড উত্তম বেরার উপর পুলিশের মিথ্যা মামলা ও জুলুমের প্রতিবাদে এবং ঐ এলাকার মানুষের উপর তৃণমূলের আক্রমণ সর্বোপরি তৃণমূলের দুর্নীতির বিরুদ্ধে সিপিআইএম ডোমজুড় পূর্ব এবং পশ্চিম এরিয়া কমিটির ডাকে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হলো। এলাকার মানুষের অংশগ্রহণ ছিল আশাতীত। উপস্থিত ছিলেন পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য কমরেড শ্রীদীপ ভট্টাচার্য ও অন্যান্য জেলা নেতৃত্ব।

অপরদিকে স্নেহাংশু ঘোষালের রিপোর্ট :– মাজু গ্রামপঞ্চায়েত অফিসে আজ কয়েকশো মানুষ একশো দিনের কাজের দাবীতে এবং আমফান ঝড়ে প্রকৃত ক্ষতিগ্রস্তদের সরকারী সাহায্যের দাবীতে এবং ভুয়ো ছবি দেখিয়ে তৃণমূল নেতাদের ঝড়ের সাহায্যের টাকা আত্মসাৎ এর বিরুদ্ধে বিক্ষোভ দেখান৷উপস্থিত ছিলেন হাওড়া জেলা কৃষক সমিতির সম্পাদক কমলেড পরেশ পাল,জগৎবল্লভপুর দক্ষিণ এরিয়া কমিটির সম্পাদক কমরেড বৈদ্যনাথ বসু প্রমুখ৷


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।