জেলা

দক্ষিণ চব্বিশ পরগণা জেলা নিউজ


চিন্তন নিউজ:১৯শে ডিসেম্বর:- সংবাদদাতা দেবু রায় জানাচ্ছেন:– ১৯/১২/২০২০ ও ২১/১২/২০২০-এই দু’দিন গ্যাস ও নিত্য-প্রয়োজনীয় জিনিষপত্রের দাম বৃদ্ধির প্রতিবাদে যাদবপুর পূর্ব এরিয়া কমিটি অঞ্চলের সমস্ত শাখায় শাখা-মিছিল সংগঠিত হবে। আজ ছিলো তার প্রথম দিন।

সংবাদদাতা সুচরিতা বোস জানাচ্ছেন, স্মরণে প্রয়াত নেত্রী কমরেড ভারতী হক বৈদ্য ,আজ বারুইপুর জেলা দপ্তরে সারাভারত গণতান্ত্রিক মহিলা সমিতির প্রাক্তন নেত্রী কম, ভারতী হক এর স্মরণ সভার আয়োজন করা হয় , বারুইপুর পশ্চিম ও পূর্ব আঞ্চলিক কমিটির পক্ষ্যে থেকে ,সভায় মোট আসি জনের মতো উপস্থিত ছিলেন , প্রধান বক্তা সুজন চক্রবর্তী তার স্মৃতি চরণার মধ্যে দিয়ে প্রয়াত কম আরতি বৈদ্য র লড়াইয়ের কথা তুলে ধরেন ,, এছাড়া আরও যে সমস্ত মহিলা নেত্রী বৃন্দ ছিলেন , তাঁদের মধ্যে মোনালিসা সিনহা , চন্দনা ভৌমিক , মুক্তি লাহিড়ী , সুচরিতা বোস , প্রমুখ !এছাড়াও ছিলেন কম ভারতী হক বৈদ্যর পরিবার থেকে উপস্থিত ছিলেন আক্রামুল হক বৈদ্য .

সংবাদদাতা দেবরাজ মন্ডলের রিপোর্ট- ভারতের গণতান্ত্রিক যুব ফেডারেশন মগরাহাট লোকাল কমিটির ডাকে
সব বেকারর কাজ চাই – নতুন শিল্প কল কারখানা চাই,
শ্রমিকের ন্যায্য মজুরি চাই,
কৃষক মারা কৃষি আইন বাতিলের দাবিতে এবং কেন্দ্র ও রাজ্য সরকারের বিভিন্ন দপ্তরে লক্ষ লক্ষ শূন্যপদ পূরন, জনস্বার্থ বিরোধী শ্রম কোড বাতিলের দাবিতে এবং কেন্দ্র ও রাজ্য সরকারের জন বিরোধী নীতির বিরুদ্ধে –
১৯শে ডিসেম্বর বিকেল ৩ টের সময় হোটর রেলমাঠে প্রকাশ্য সমাবেশ অনুষ্ঠিত হয়।
এই সমাবেশে প্রধান বক্তাঃ ডিওয়াইএফ‌আই পশ্চিমবঙ্গ রাজ্য কমিটির সভানেত্রী কমরেড মীনাক্ষী মুখার্জি। এছাড়া বক্তব্য রাখেন ডিওয়াইএফ‌আই দক্ষিণ ২৪ পরগণা জেলা সম্পাদক হিমঘ্নরাজ ভট্টাচার্য ডিওয়াইএফ‌আই মগরাহাট লোকাল কমিটির পক্ষ থেকে সুপ্রিয় গায়েন, জাহাঙ্গীর মোল্লা ও অন্যান্য নেতৃবৃন্দ। এই সমাবেশের সভাপতিত্ব করেন কমরেড চন্দন সাহা।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।