জেলা

হুগলি বার্তাঃ-


রোহন ঘোষঃ–আজ শুক্রবার সকালে (03/05/2024) মগরা অঞ্চলে হসপিটাল মোড়ে সিআইটিইউ এর পক্ষ থেকে মনোদীপ ঘোষের সমর্থনে ট্যাবলো প্রচার করা হয়।

সিআইটিইউ হুগলী জেলা জেলা কমিটির পক্ষ থেকে মগরা দিগসুই সপ্তগ্রাম এরিয়া সমন্বয় কমিটি এলাকায় কমরেড মনোদীপ ঘোষের সমর্থনে নিবিড় প্রচার ট্যাবল সহযোগে প্রচারের কিছু অংশ।
উপস্থিত জেলা সিআইটিইউ এর সভাপতি কমরেড মলয় সরকার, জেলা সম্পাদক মণ্ডলীর সদস্য কমরেড স্বপন দে, কমরেড মধুছন্দা ঘোষ, জেলা নির্মাণ কর্মী ইউনিয়ন সাধারণ সম্পাদক কমরেড তরুণ ঘোষ
গন আন্দোলনেনেতা কমরেড বাবলু ঘোষ সহ জেলা সিআইটিইউ ও সমন্বয় কমিটির নেতৃবৃন্দ সমগ্র সমন্বয় কমিটি এলাকায় ৬ টি এলাকায় সভা অনুষ্ঠিত হয় সিআইটিইউ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

দিগসুই হোয়েড়া অঞ্চলে দিগসুই গ্রামে ২৫৮ ও ২৫৯ নং বুথে প্রচার চালানো হয়। কর্মীরা জানান, একাংশে ৭০ টা বাড়ীতে প্রচার কাজ সম্পন্ন হয়েছে। আরো বলেন, প্রায় ১২৫ জন ভোটারের সাথে যোগাযোগ সম্ভব হয়েছে। আগামীকাল দক্ষিণপাড়া প্রচার চলবে।

পার্থ চ্যাটার্জীঃ-আজ চন্দননগর ১ নং ওয়ার্ডে কলাবাগান অঞ্চলে বামফ্রন্ট প্রার্থী মনোদীপ ঘোষের সমর্থনে ৫ জনের একটি মহিলা টিম অত্যন্ত নিবিড় ভাবে বাড়ি বাড়ি মহিলাদের কাছে প্রচার করে। বাড়ির মহিলারা মনোযোগ দিয়ে তয় তাদের কথা শোনে এবং বিভিন্ন মত প্রকাশ করে।

দেবারতি বাসুলীঃ- হুগলি জেলার শ্রীরামপুর লোকসভা আসনের বামফ্রন্ট মনোনীত এবং জাতীয় কংগ্রেস সমর্থিত প্রার্থী দিপ্সিতা ধরকে নিখিলবঙ্গ প্রাথমিক শিক্ষক সমিতির কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে দশ (১০) হাজার টাকা আর্থিক সাহায্য প্রদান করা হলো আজ। উপস্থিত ছিলেন রাজ্য সভাপতি মোহনদাস পন্ডিত এবং জেলা সম্পাদক কমল মল্লিক সহ নেতৃত্ব। হুগলী জেলা বামফ্রন্টের আহবায়ক দেবব্রত ঘোষের হাতে তুলে দেওয়া হয়, এই আর্থিক অনুদান।

জয়দেব ঘোষঃ- পাণ্ডুয়া কলবাজারে বাড়ি বাড়ি প্রচার, অভিনবত্ব ঢোল সহযোগে প্রচার করা হয় বামফ্রন্ট মনোনীত সি পি আই এম প্রার্থী কমরেড মনোদীপ ঘোষ এর সমর্থনে।পাণ্ডুয়া কলবাজারে বাড়ি বাড়ি প্রচার, অভিনবত্ব ঢোল সহযোগে প্রচার।মণ্ডলাই পশ্চিমপাড়ায় প্রচার চলছে। পাণ্ডুয়া মন্ডলাই এ মহিলা টিমের বাড়ি বাড়ি প্রচার।

চন্দ্রকোনার বক্সীবাগান , লালগড় , ধরমপুর , ধামকুড়া , পিয়ারডাঙ্গা , পলাশচাবরী এলাকায় প্রচার।

নগরায়নের পাশাপাশি মানুষের সচেতনতার অভাবে বন জঙ্গল কেটে সাফ করে দেওয়া হচ্ছে।
বিশ্ব উষ্ণায়ন গ্রাস করছে । তীব্র দাবদাহ তার অন্যতম কারণ । সেই কারণেই পরিবেশ রক্ষায় মানুষকে সচেতন করা । গাছ লাগান , পরিবেশ বাঁচান। আরামবাগ কেন্দ্রের সিপিআই(এম) প্রার্থী বিপ্লব কুমার মৈত্র’ র প্রচারের ফাঁকে চন্দ্রকোনায় গাছ দিয়ে সচেতনতা তৈরি করা।

আজ ৩.৫.২৪ তারিখ পুরশুডা উত্তর এরিয়া কমিটির কুলবাতপুর কালীতলায় আরামবাগ লোকসভা কেন্দ্রের জাতীয় কংগ্রেস সমর্থিত বামফ্রন্ট মনোনীত সিপিআই(এম) প্রার্থীর সমর্থনে পথসভা ও গণনাট্য সংঘের গণসঙ্গীত ও পথনাটক অনুষ্ঠিত হয়। সভাপতিত্ব করেন এরিয়া কমিটির সম্পাদক সমর মাজি। বক্তব্য রাখেন ফারুক আহমেদ লস্কর ও গোলক ধাড়া। পথনাটক চিঠি ও গম্ভীরা পরিবেশন করেন শ্রীরামপুর নান্দনিক শাখা শিল্পীবৃন্দ। সিঙ্গুর ইস্ক্রা শাখার শিল্পীবৃন্দ নাটক পরিবেশন করেন। কুলবাতপুর উত্তরন শাখা বিস্ফোরণ পথনাটক পরিবেশ করে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।