জেলা

হুগলি বার্তাঃ-


চিন্তন নিউজ:সৌরদীপ্ত বিশ্বাসঃ-ঐতিহাসিক মে দিবস উপলক্ষে এবং আসন্ন লোকসভা নির্বাচনে জেলার CITU পক্ষ থেকে হুগলী জেলার বিভিন্ন শ্রমিক অঞ্চলে, জুটমিল এবং বস্তি এলাকায় কমরেড মনোদীপ ঘোষের সমর্থনে ট্যাবলো প্রচার চলছে, গ্ৰীষ্মের প্রচন্ড দাবদাহকে উপেক্ষা করে।
উপস্থিত ছিলেন রাজ্য সিআইটিইউ’র নেতা মলয় , হীরা , কল্পন, শ্রীহির , চিনাংশুক,টপ, গোপাল এবং শোভন।

বাবাই সাহাঃ-বিকাল থেকে রাত্রি ৯টা পর্যন্ত আরামবাগ ২ এরিয়ার মাধবপুর, হরিণখোলা, আরান্ডি সহ মোট ৪ টি পঞ্চায়েত এলাকায় প্রার্থী পরিচিতি। আরামবাগ কেন্দ্রের সিপিআই(এম) প্রার্থী বিভিন্ন এলাকায় নেমে মানুষের সাথে সরাসরি কথা বলেন। মানুষ ভিড় জমিয়ে প্রার্থীর সাথে আলাপচারিতায় মেতে ওঠে।

সুব্রত দাশগুপ্তঃ- আজ সি আই টি ইউ হুগলি জেলা আজ সি আই টি ইউ হুগলি জেলা কমিটি র উদ্যোগ এ ডানলপ, বাঁশবাড়িয়া, চন্দ্রহাটি, জোনাল কমিটির সমস্ত শিল্পাঞ্চল ঘুরলো ট্যাবলো ও কমরেড মনো দীপ ঘোষ কে সমর্থন করে প্রচার হলো।

সোমনাথ ঘোষঃ- “তুমি জয়ী হবেই।
আমাদের জন্য তোমাকে জয়ী হতেই হবে।
খেটে খাওয়া মানুষের রুটি রুজির দাবী তুমি সংসদে জোরালো কন্ঠে তুলে ধরে লড়াই করে ছিনিয়ে আনতে পারবে।সেই জন্যই আমরা তোমার সাথে আছি।
শ্রীরামপুর থেকে অকল্যান বিদায়ের সুর বেজে গেছে।
আমরা আবার লাল আবির মেখে একসাথে মিলিত আবার হব।”—-৪২ ডিগ্রি তাপমাত্রায় প্রখর রৌদ্র তাপ উপেক্ষা করে জগমোহনপুর, সয়লাতলা, ইছাপছর মামুদপুরসহ গোটা হরিপুর জুড়ে মা-বোন-ছাত্র-যুব থেকে সাধারণ মানুষ ফুল মালা বাতাসা জল সরবৎ শাঁখ নিয়ে ঘরের মেয়ে দীপ্সিতা ধরকে পেয়ে এই বার্তাই দিল।

দেবারতি বাসুলীঃ- সিঙ্গুর বিধানসভার নসিব পুর থেকে বোড়াই পহলামপুর পর্যন্ত হুগলী লোকসভা কেন্দ্রের প্রার্থী কমরেড মনোদীপ ঘোষের প্রচার কর্মসূচি।

একজন টেট পাস করা পরীক্ষার্থী চাকরি পাইনি।তাঁর জীবনের কথা তুলে ধরলেন প্রার্থীকে কাছে পেয়ে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।