রাজ্য

পথ দুর্ঘটনায় তিন জনের মৃত্যু তারকেশ্বরে


চিন্তন ওয়েব ডেস্ক, নারকেলডাঙ্গা,রত্না, ২৩ শে ফেব্রুয়ারি:শিবরাত্রি উপলক্ষে তারকেশ্বর মন্দিরে যেতে গিয়ে দুর্ঘটনায় মৃত্যু হল কলকাতা নারকেলডাঙ্গার তিন যুবকের ও একজন জখম হন।

নারকেলডাঙ্গা থেকে বৃহস্পতিবার সকালেএকটি পনেরো কুড়ি জনের দল বেরোন। সেই দলের ছিলেন চারজন যুবক। দলের একজন স্কুটি সঙ্গে নেন। ওই দিন বিকেলে তারা শেওড়াফুলি নিমাই তীর্থ ঘাট থেকে গঙ্গাজল নিয়ে হেঁটে তারকেশ্বরের দিকে রওনা হন। শুক্রবার দুপুরে বাগবাড়ি এলাকায় তারকেশ্বর বৈদ্যবাটি রোডের ধারে একটি দোকানে তারা চা খান। সেখান থেকেই স্কুটিতে চড়েন ওই চারজন যুবক। বাগবাড়ি থেকে মন্দির আর মাত্র 3 কিলোমিটার পথ। রওনা দেওয়ার কিছুক্ষণ বাদেই দুর্ঘটনাটি ঘটে। তারকেশ্বর বাগবাড়ি এলাকার একটি কাঠের গুড়ি বোঝাই ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে স্কুটির। স্কুটি চালাচ্ছিলেন রাজেশ।
পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ক্রেন দিয়ে ট্রাক সরিয়ে দেহ উদ্ধার করে। পুলিশ জানায় ঘটনাস্থলেই মৃত্যু হয় আকাশ দাস (২৬) রাজেশ দাস (২১) , রাজ দাস(২০)ও জখম হয় ছোটু দাস। তাকে প্রথমে তারকেশ্বর গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয় সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে কলকাতার হাসপাতালে স্থানান্তরিত করা হয়।
ট্রাক ড্রাইভার কে গ্রেফতার করা হয়।
রাজেশ দাস এর দাদা ওই দলের সঙ্গে তারকেশ্বর যাচ্ছিলেন তিনি বলেন “ভাইরা চারজন আর হাঁটতে পারছিল না। তাই তাদের মন্দিরের এতো কাছে এসে স্কুটিতে চড়ে এমন ঘটনা ঘটবে ভাবতে পারছিনা “


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।