রাজ্য

কাটমানি প্রসঙ্গে: নচিকেতা ও শিলাদিত্য


নিউজডেস্ক, চিন্তন নিউজ, ২৪ জুন: কাটমানি নিয়ে জেহাদ ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর তারপরেই কাটমানি নিয়ে গান বেঁধেছেন একদা মমতা ঘনিষ্ঠ সঙ্গীত শিল্পী নচিকেতা। তাঁর গান ইতিমধ্যে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া সহ অন্যান্য মিডিয়ায়।।আবার এই গানটি গায়ককে পাল্টিবাজ তকমাও এনে দিল।

নচিকেতার গানটি নিয়ে বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয় সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেন, এবং প্রচুর প্রশংসা করেন এই জীবনমুখী গায়কের। বিজেপি সাংসদ লকেট চট্ট্যোপাধ্যায় তো গায়ককে সরাসরি বিজেপিতে যোগ দেওয়ার আহ্বান জানিয়েছেন।

এই প্রসঙ্গে আর এক গায়ক শিলাজিৎ বলেছেন তিনি কাটমানির বিরুদ্ধে। কিন্তু কার‌ও কার‌ও হঠাৎ বদলে যাওয়া তাকে সন্দিহান করে তুলেছে। শিলাজিৎ এর মতে এই বদলে সাধারণ মানুষ‌ই বোকা হবেন। কাটমানির মধু খাওয়া প্রতিভাবানরা এবার অন্য মঞ্চে দাঁড়িয়ে পড়বে।তাই তিনি জনগণকে সাবধান করে দিয়েছেন। শিলাজিৎ এর বক্তব্য, তার কথার ইঙ্গিতে যদি কেউ নির্দিষ্ট কোনো মানুষের নাম আনেন, সেটা তাদের দায়।

শিলাজিৎ ও নচিকেতা সমসাময়িক সঙ্গীত শিল্পী। কিন্তু দু’জনেই দুই মেরুর। যদিও শিলাজিৎ স্পষ্ট করে কিছু বলেন নি। কিন্তু পোস্টের ইঙ্গিত মমতা ঘনিষ্ঠ নচিকেতা। শিলাজিৎ তার পোস্টের মাধ্যমে জনগণকে বোঝাতে চেয়েছেন যে, গানের ফাঁদে মানুষ যেন ভুল না করে, কারণ এঁরা সময় অনুযায়ী শিবির বদলাতে পটু।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।