জেলা

পূর্ব বর্ধমান জেলার খবর


চিন্তন নিউজ, কল্পনা গুপ্ত: ৩রা নভেম্বর:- ভারতের গণতান্ত্রিক যুব ফেডারেশনের প্রতিষ্ঠা দিবস পালিত হলো। বক্তব্য রাখেন সংগঠনের জেলা সম্পাদক অয়নাংশু সরকার। একই ভাবে পালিত হয় ভাতার বাজার, আমারুন স্টেশন, বলগোনা বাজারে। শহীদ বেদীতে মাল্যদান করা হয় ভারতের গণতান্ত্রিক যুব ফেডারেশনের ৪০ তম সর্বভারতীয় প্রতিষ্ঠা দিবসে। কর্মীসভা অনুষ্ঠিত হয়, বক্তা ছিলেন কিংশুক মন্ডল। ধাত্রীগ্রাম পার্টি অফিসে শহীদ বেদীতে মাল্যদান করা হয়। মাল্যদান করেন সুভাষ সরকার, পিংকি বৈরাগ্য ও আতাবুল শেখ।

বর্ধমান শহরের ১৩ ও ১৪ নং ওয়ার্ডের অন্তর্গত আমবাগান ও পীরতলা এলাকার বিভিন্ন স্থানে আগামী ২৬শে নভেম্বর সারা দেশব্যাপী ধর্মঘটের সমর্থনে দেওয়াল লিখন করা হল।

আগামী ২৬ নভেম্বর সারা ভারতব্যাপী সাধারণ ধর্মঘটের সমর্থনে,শ্রমজীবী মানুষের স্বার্থে লোকাল ট্রেন চালু করার দাবিতে, কর্মসংস্থান জন্য কাটোয়া তাপবিদ্যুৎ কেন্দ্র চালু ও বন্ধ কলকারখানা চালু করার দাবিতে বলগোনা বাজারের রাইসমিল থেকে বলগোনা স্টেশন পর্যন্ত মিছিল করা হয়।

১৯৭১ সালের ৩রা নভেম্বর মেমারি-২ এলাকায় বোহার অঞ্চলে চকবলরামে ৬জন কমরেড তৎকালীন শাসকশ্রেণীর ঘাতক বাহিনীর হাতে নির্মম ও নৃশংস ভাবে খুন হন। এই শহীদদের স্মরণে আজ সভা হলো। সভায় সভাপতিত্ব করেন রবীন্দ্রনাথ ঘোষ। বক্তব্য রাখেন পার্টির জেলা সম্পাদকমন্ডলীর সদস্য তাপস চট্টোপাধ্যায়, কমরেড অনিল মাইতি। এছাড়াও উপস্থিত ছিলেন এরিয়া কমিটির সম্পাদক অশেষ কোঙার ও বোহার শাখার সম্পাদক জুলহাস মন্ডল সহ নেতৃত্ব।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।