জেলা

আজকের হুগলি জেলার সংবাদ————-


চিন্তন নিউজ:৪ঠা নভেম্বর:–জ্যোতিকৃষ্ণ চট্টোপাধ্যায়:-ভদ্রকালী শিক্ষা ও সংস্কৃতি পরিষদের উদ্যোগে ১ নভেম্বর, ২০২০ সন্ধ্যায় পরিষদ ভবনে প্রয়াত গোপালদাস মুখোপাধ্যায় এর জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে আয়োজিত স্মারক বক্তৃতা অনুষ্ঠান। অক্ষয়কুমার দত্তের জন্মের ২০০ বছর স্মরণে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বক্তব্য রাখেন জ্যোতিকৃষ্ণ চট্টোপাধ্যায়। সঞ্চালক ছিলেন অধ্যাপক স্মৃতিশ বন্দোপাধ্যায়। সভাপতি ছিলেন সংস্থার সভাপতি শান্তশ্রী চ্যাটার্জী।

জয়দেব ঘোষ:- পান্ডুয়া:-আমাদের সেই লড়াকুনেতা কমরেড সেখ ইসরাইল (সাহেব দা)রবিবার সন্ধ্যায় নীজ ঘরে পরোলোক গমন করেন।তাহার মৃত্যুতে সবাই শোকাকূল।

সায়ঙ্ক মন্ডল:- বৈদ্যবাটি:- ভারতের গণতান্ত্রিক যুব ফেডারেশন ৪০ তম প্রতিষ্ঠা দিবস পালন করা হলো বৈদ্যবাটি মহীতোষ নন্দী ভবনের সামনে এছাড়াও ডিওয়াইএফ‌আই বৈদ্যবাটী আঞ্চলিক কমিটির ১৭ নং শাখার উদ্যোগে ডিওয়াইএফ‌আই এর ৪০ তম প্রতিষ্ঠা দিবস শাখা এলাকায় পতাকা উত্তোলন ও শহীদ বেদিতে মাল্যদানের মধ্য দিয়ে ৪০ তম প্রতিষ্ঠা দিবস পালন করা হয়…….

সায়ঙ্ক মন্ডল:–শ্রীরামপুর:- ডিওয়াইএফ‌আই-র ৪০-তম প্রতিষ্ঠা দিবস উপলক্ষে শ্রীরামপুর পশ্চিম আঞ্চলিক কমিটির উদ্যোগে আঞ্চলিক কমিটির অফিস সহ পশ্চিম শ্রীরামপুরের শাখায় শাখায় পতাকা উত্তোলন হলো। এদিন সকালে উপস্থিত ছিলেন ডিওয়াইএফ‌আই রাজ্য কমিটির সদস্য মিঠুন চক্রবর্তী মহাশয়।

সায়ঙ্ক মন্ডল:- উত্তর পাড়া ভারতের গণতান্ত্রিক যুব ফেডারেশন (DYFI) এর ৪০তম প্রতিষ্টা দিবসে পতাকা উত্তোলন কর্মসূচী……
উত্তরপাড়া – মাখলা আঞ্চলিক কমিটি। জয়দেব ঘোষ:- পান্ডুয়া:-ডিওয়াইএফ‌আই-র ৪০-তম প্রতিষ্ঠা দিবস উপলক্ষে বৈচি আঞ্চলিককমিটির উদ্যোগে আঞ্চলিক কমিটির অফিসে পতাকা উত্তোলন হলো,,,,,
ইনকিলাব জিন্দাবাদ

জয়দেব ঘোষ:- পান্ডুয়া:-ভারতের গণতান্ত্রিক যুব ফেডারেশনের ৪০ তম প্রতিষ্ঠা দিবস উপলক্ষে ডিওয়াইএফ‌আই শ্রীরামপুর পূর্ব লোকাল কমিটির উদ্যোগে পতাকা উত্তোলন ও শহীদ বেদিতে মাল্যদান কর্মসূচী।।

জয়দেব ঘোষ:- “সংগ্রাম আত্মত্যাগের ৪০তম
ডিওয়াইএফ‌আই প্রতিষ্ঠা দিবস
ডানলপ – বাঁশবেড়িয়া – চন্দ্রহাটি লোকাল কমিটির পক্ষ থেকে পতাকা উত্তোলন কর্মসূচি পালন করা হয় টিস্যু বেলতলা সি আই টি ইউ ইউনিয়ন অফিসে…সকল কমরেডদের সংগ্রামী অভিনন্দন।।

জয়দেব ঘোষ:- পান্ডুয়া:- মাননীয় শিক্ষক শ্রী সত্যব্রত দাস মহাশয়ের অবসরকালীন বিদায়ী সভা, শিক্ষিকা পারভিন হোসেনের বিদায়ী অনুষ্ঠান ও নবাগতা শিক্ষিকা শ্রীমতী দেবনিতা মুখার্জীর বরণ অনুষ্ঠানের বিশেষ কয়েকটি মুহূর্ত ।।

জয়দেব ঘোষ:- পান্ডুয়া:-শ্রী অমল দাস (বাপি দা) এবং শ্রী প্রদীপ বাগ (বাগ দা) র অবসরকালীন বিদায়ী সম্বর্ধনা অনুষ্ঠানে আমরা কয়েকজন প্রাক্তন ও বর্তমান শিক্ষক ও শিক্ষিকা, ০১/১০/২০২০ (রবিবার) তারিখে অমল দার বাড়িতে একটা ছোট্ট অনুষ্ঠান করে উনাদের কে সম্মানিত করা হ’ল।

সায়ঙ্ক মন্ডল:- কোন্নগর:- ভারতের গণতান্ত্রিক যুব ফেডারেশনের কানাইপুর- নবগ্রাম আঞ্চলিক কমিটির উদ্যোগে ৪০ তম প্রতিষ্ঠা দিবস পালন করা হলো।

সায়ঙ্ক মন্ডল:- কোন্নগর:- ভারতের গণতান্ত্রিক যুব ফেডারেশনের কোন্নগর আঞ্চলিক কমিটির উদ্যোগে আজ ভারতের গণতান্ত্রিক যুব ফেডারেশনের ৪০ তম প্রতিষ্ঠা দিবস পালন করা হলো।

জয়দেব ঘোষ:- পান্ডুয়া:-ভারতের গনতান্ত্রিক যুব ফেডারেশন(DYFI) এর সংগ্রাম ও আত্মত্যাগের ৪০বছর উপলক্ষে আজ কেজিডি ইউনিটে পতাকা উত্তোলন ও শহীদ স্মরন ।।স্বাধীনতা গনতন্ত্র সমাজতন্ত্র জিন্দাবাদ।।

১৫)সায়ঙ্ক মন্ডল:-সিঙ্গুর:-ভারতের গনতান্ত্রিক যুব ফেডারেশন(DYFI) এর সংগ্রাম ও আত্মত্যাগের ৪০বছর উপলক্ষে আজ সিঙ্গুর উত্তর ও দক্ষিণ লোকাল কমিটির বিভিন্ন ইউনিটে পতাকা উত্তোলন ও শহীদ স্মরন ।।

কৌশিক মালিক:- আরামবাগ:-ভারতের গনতান্ত্রিক যুব ফেডারেশন(DYFI) এর সংগ্রাম ও আত্মত্যাগের ৪০বছর উপলক্ষে আজ আরামবাগ ২নং লোকাল কমিটির পতাকা উত্তোলন ও শহীদ স্মরন। এরপর লোকাল কমিটির যুব নেতৃত্বদেরকে নিয়ে সাধারণ সভা,,।

জয়দেব ঘোষ:- পান্ডুয়া:-ডিওয়াইএফ‌আই এর প্রতিষ্ঠা দিবসে সকালে বিজয় কৃষ্ণ মোদক ভবনে পতাকা উত্তোলণ ও বিকেলে “সংগ্রাম ও আত্মত্যাগ এর চার দশক” শির্ষক আলোচনা সভা। হুগলি – চুঁচুড়া লোকাল কমিটি। আলোচক :- কমঃ ঐকতান দাশগুপ্ত।।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।