জেলা

পূর্ব বর্ধমান জেলার খবর


চিন্তন নিউজ, কল্পনা গুপ্ত, ১৬ নভেম্বর ২০২১ – গতকাল ১৫ নভেম্বর অবস্থান কর্মসূচি বিকাল ৪ টায় কার্জন গেটে সি পি আই এম বর্ধমান শহর-১ এরিয়া কমিটির ডাকে। সভার সভাপতি বর্ধমান শহর-১ এরিয়া কমিটির সম্পাদক নজরুল ইসলাম। প্রধান বক্তা ছিলেন পূর্ব বর্ধমান জেলা কমিটির সম্পাদক অচিন্ত্য মল্লিক।তাঁরা বক্তব্য রেখেছেন।বর্ধমান শহর -১ এরিয়া কমিটির সদস্য কাজল রায় সঙ্গীত পরিবেশন করলেন।

পেট্রোল, ডিজেল, রান্নার গ্যাসের দাম কমাতে হবে, বেকারের কাজ চাই, হাসপাতালে সবার জন্য বিনা পয়সায় চিকিৎসা ব্যবস্থা তুলে দেওয়া চলবে না সহ আরো অন্যান্য দাবিতে অবস্থান কর্মসূচি অনুষ্ঠিত হয় কার্জনগেট চত্বরে। এই কর্মসূচিতে বক্তব্য রাখেন এরিয়া কমিটির সদস্য অতনু হুই, পার্টির জেলা সম্পাদক অচিন্ত্য মল্লিক। সভাপতিত্ব করেন এরিয়া সম্পাদক নজরুল ইসলাম। উপস্থিত ছিলেন তাপস সরকার, অপূর্ব চ্যাটার্জি , সুপর্ণা ব্যানার্জী।
ভারতের গণতান্ত্রিক যুব ফেডারেশন পূর্ব বর্ধমান জেলা কমিটির আহ্বানে ত্রিপুরায় সাধারণ মানুষের গণতান্ত্রিক অধিকারের উপর বিজেপি ও আর এস এসের ঘৃণ্য আক্রমন এবং আকাশছোঁয়া দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে মিছিল গর্জে উঠলো বর্ধমানে।

ভারতের গণতান্ত্রিক যুব ফেডারেশন পূর্ব বর্ধমান জেলা কমিটির আহ্বানে অবিভক্ত বর্ধমান জেলার সাম্রাজ্যবাদ বিরোধী আন্দোলনের প্রথম শহীদ কমরেড সুকুমার বন্দ্যোপাধ্যায়ের স্মৃতিতে শ্রদ্ধা জ্ঞাপন ও সাধারণ সভা সংগঠিত হয়।সভায় আলোচনা করেন মিনাক্ষি মূখার্জী, ধ্রুবজ্যোতি সাহা, অয়নাংশু সরকার, স্বর্ণেন্দু দাস সহ অন্যান্য নেতৃত্ব।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।