জেলা

পূর্ব বর্ধমান জেলার খবর


চিন্তন নিউজ, কল্পনা গুপ্ত, ১৬ ই মে- সারা রাজ্যজুড়ে করোনার প্রকোপে যখন মানুষের নাভিশ্বাস, তখন বিপদাপন্ন মানুষের পাশে সমস্ত ভয় তুচ্ছ করে ঝাঁপিয়ে পড়ছে রেড ভলেন্টিয়াররা। পূর্ব বর্ধমান জেলার সব জায়গাতেই তারা আক্রান্তের বাড়ি গিয়ে জীবনদায়ী ওষুধ, খাদ্য, সব্জি, অক্সিজেন সিলিন্ডার পৌঁছে দিচ্ছে রাত বিরেতেও। সেই রকম

১৪ মে খবর পাওয়ার সঙ্গে সঙ্গে শুক্রবার রেড ভলেন্টিয়ার্স ফোর্সের কর্মীরা করোনা আক্রান্তের বাড়ি ঔষধ পৌঁছালো। ঘটনাটি ঘটে কালনা-২ ব্লকের বৈদ্যপুর গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত পাতিল পাড়া গ্রামে। এই গ্রামের এক দম্পতি স্বামী-স্ত্রী দুজনেই করোনা আক্রান্ত হয়ে বাড়িতে আছেন। তাদের প্রয়োজনীয় ঔষধ মিলছে না– এই খবর পাওয়ার সঙ্গে সঙ্গে বাইক নিয়ে ফোর্সের ৩ কর্মী বেরিয়ে পড়েন। তারা কালনা শহর থেকে প্রয়োজনীয় ঔষধ কিনে পাতিল পাড়ার আক্রান্ত পরিবারের বাড়িতে পৌঁছে দেন। এই রেড ভলেন্টিয়ার্স ফোর্সের তিন কর্মী হলেন নবকুমার বাগ, তারাচাঁদ সরেন, সুরজিৎ বাগ প্রমুখ।

গতকাল রাত্রি ১০ টায় জামালপুরের যুব ফেডারেশনের রেড ভলেন্টিয়ার্স টিম অক্সিজেন ও ওষুধ পৌঁছে দিয়েছে।

আজ কালনা ২ নং ব্লকে বড় ধামাস অঞ্চলের মসিদপুর গ্রামে একটি পরিবারের ৪ জন ব্যক্তি করোনা আক্রান্ত হয়ে পড়েন । প্রয়োজনীয় ঔষধ খুঁজে না পাওয়ায় তাদের মধ্যে এক ব্যক্তি রেড ভলেন্টিয়ারদের যোগাযোগ করেন । সাথে সাথেই কালনা থেকে ঔষধ নিয়ে এসে দলের ৪ জন প্রতিনিধি তার বাড়িতে ঔষধ পৌঁছে দিয়ে । এই ৪ জন প্রতিনিধি হলেন পিযূষ চ্যাটার্জি , নবকুমার বাগ , তরুণ গড়াই ,গনেশ পণ্ডিত ।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।