জেলা

পূর্ব বর্ধমান জেলার খবর,


চিন্তন নিউজ, কৃষ্ণা সরকার, ১২অক্টোবর২০২৩ – আজ বর্ধমান সারা ভারত গনতান্ত্রিক মহিলা সমিতির পক্ষ থেকে ১ নম্বর ও ২ নম্বর আঞ্চলিক কমিটির উদ্যোগে কামদুনি কাণ্ডের দোষীদের শাস্তির দাবিতে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয় বর্ধমান থানার পাশে।
বর্ধমান পৌরসভার অন্তর্গত৮নম্বর
ওয়ার্ডে কামদুনি কাণ্ডের দোষীদের শাস্তির দাবিতে,স্মার্ট মিটারের বিরুদ্ধে,নারীদের নিরাপত্তার দাবিতে ,বেকার ছেলে-মেয়েদের কাজের দাবিতে,সিপিআই (এম) এর পক্ষ থেকে ৩০জন কে নিয়ে মিছিল এলাকায় মিছিল সংঘটিত হয়।

সংবাদদাতা কল্পনা গুপ্ত :– আজ পূর্ব বর্ধমান জেলার এস এফ আই য়ের পক্ষ থেকে জেলাশাসকের দপ্তর অভিযান কর্মসূচিতে উপস্থিত ছিলেন নেত্রী ঐশী ঘোষ এবং পশ্চিমবঙ্গ রাজ্য সভাপতি প্রতিকুর রহমান। কর্মসূচিকে অভিভাবকত্ব দিয়ে পরিচালিত করেন এস এফ আই নেতা অনির্বান রায়চৌধুরী। কর্মসূচির মূল অভিমুখ ছিলো বর্ধমান বিশ্ববিদ্যালয়ের ছাত্র সংসদের নির্বাচন প্রক্রিয়া অবিলম্বে চালু হোক, জেলায় সরকারি স্কুলগুলি ক্রমাগত বন্ধ হয়ে চলেছে এই প্রক্রিয়া বন্ধ হোক ও স্কুলগুলি চালু করা হোক, বর্ধমান কাটোয়া রুটে বাসের সংখ্যা বাড়ানো হোক, বাস চলাচল চালু হোক ইত্যাদি। রাজ্য পুলিশ যথারীতি বিপুল ছাত্র মিছিলকে বাধা দেওয়ার জন্য ব্যারিকেড তৈরি করলে বিক্ষোভকারী ছাত্রছাত্রীরা সেই ব্যারিকেড টপকে কার্জন গেটে উপস্থিত হয়ে পথসভা করে। প্রধান বক্তা ছিলেন ঐশী ঘোষ ও প্রতিকুর রহমান, অনির্বান রায়চৌধুরী। এরপর তারা জেলাশাসকের দপ্তরে যান।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।