জেলা

দক্ষিণ চব্বিশ পরগনা জেলার আংশিক খবর


দেবু রায়: চিন্তন নিউজ: ২০শে ডিসেম্বর:- আজ পূর্ব যাদবপুর এরিয়া কমিটির উদ্যোগে গত একবছরে যারা যারা মারা গেছেন। যেমন দীপ্তি গাঙ্গুলি, অমূল্য দাস বীরেন গুপ্ত , শিশির দে। সলিল বোস। এবং অশোক কুন্ডু !সকল কে স্মরণ করতে এক স্মরণ সভার আয়োজন করা হয় । এলাকার অনেক মানুষ এই সভায় উপস্থিত ছিলেন, এলাকার বাম নেতৃত্ব ছিলেন। উপস্থিত বক্তারা সকলেই তাঁদের বাম ও গণতান্ত্রিক আন্দোলনে কি -কি ভূমিকা নিতেন তা সবই তুলে ধরেন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলার এবং এলাকার জনপ্রিয় নেতা সঞ্জয় পুততুন্দু ।

সন্ন্যাসী হালদার জানিয়েছেন– আজ ডায়মন্ড হারবার ২  সরিষা ও নুরপুরে শহীদ কৃষকদের স্মরণসভা পালন করা হ’ল।

বিভাস সাহা জানাচ্ছেন, কমরেড শ্যামল চক্রবর্তী ও বিজলী মিত্রের স্মরণে এস‌এফ‌আই ও ডিওয়াইএফ‌আই বাঁশড়া ইউনিটের উদ্যোগে আয়োজিত হল স্বেচ্ছায় রক্তদান শিবির ও স্বেচ্ছায় মরণোত্তর দেহ এবং চক্ষুদান উৎসব ।। আজ এই রক্ত দান শিবিরে রক্ত দান করেন প্রায় ৭৫জন রক্তদাতা এবং মরণোত্তর দেহদান করেন আমাদের মোট ১৬ জন এবং মরণোত্তর চক্ষুদান করেন ১ জন ।।


এই উৎসবে উপস্থিত ছিলেন এস‌এফ‌আই পশ্চিমবঙ্গ রাজ্য কমিটির সভাপতি কমরেড প্রতীকুর রহমান , বিশিষ্ট চিকিৎসক ডাঃ ফুয়াদ হালিম এবং ডিওয়াইএফ‌আই রাজ্য সভানেত্রী কমরেড মীনাক্ষী মুখার্জি , কমরেড হিমঘ্নরাজ ভট্টাচার্য ডিওয়াইএফ‌আই দক্ষিণ ২৪ পরগনা জেলা সম্পাদক ।। এই অনুষ্ঠানটিকে ঘিরে এলাকার সাধারণ মানুষের মধ্যে উৎসাহ ছিল চোখে পড়ার মত ।।




মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।