জেলা

পূর্ব বর্ধমান জেলার খবর,


চিন্তন নিউজ ২৭জুন ২০২৩, কৃষ্ণা সরকার
আসন্ন পঞ্চায়েত নির্বাচনকে কেন্দ্র করে,বাড়ি বাড়ি প্রচার দেওয়াল লিখন, পথসভা ,মিছিল, কর্মীসভা অনুষ্ঠিত হচ্ছে।

কাটোয়া ১এরিয়া কমিটির সুদপুরের টিকরখাঁজী গ্রামে , ভাতার ব্লকে বলগোনা গ্রাম পঞ্চায়েতে ভাটাকুল হাট তলায়, পথসভা অনুষ্ঠিত হয়।বক্তব্য রাখেন সুদপুর অঞ্চলের টিকরখাঁজি গ্রামের এরিয়া কমিটির সদস্যা জয়শ্রী চ্যাটার্জী,

করজগ্রাম শাখার দুটি জায়গাতে পথসভা অনুষ্ঠিত হয় , পথসভা বক্তব্য রাখেন শাখা সম্পাদক উদয় ঘোষ, শাখা সদস্য উজ্জ্বল মন্ডল, এরিয়া কমিটির সদস্যা কমঃ জয়শ্রী চ্যাটার্জী।

করজ গ্রাম শাখার দুটি জায়গাতে শাখা সম্পাদক উদয় ঘোষ এবং শাখা সদস্য উজ্জ্বল মন্ডল,ভাতার ব্লকের গ্রাম পঞ্চায়েতের ভাটাকুল হাট তলায়

সিপিআই(এম) ও জোট প্রার্থীদের গ্রাম পঞ্চায়েত, পঞ্চায়েত সমিতি, জেলাপরিষদ প্রার্থীদের সমর্থনে পথসভায় বক্তব্য রাখেন পার্টি নেতৃত্ব সুভাষ মন্ডল, মিজানুর রহমান ও অন্যান্য নেতৃত্ব ।

ভাতার ব্লকে বলগোনা গ্রাম পঞ্চায়েতে ভাটাকুল হাট তলায় সিপিআই(এম) ও জোট প্রার্থীদের গ্রাম পঞ্চায়েত, পঞ্চায়েত সমিতি, জেলাপরিষদ প্রার্থীদের সমর্থনে পথসভা অনুষ্ঠিত হলো ।
আজকের পথসভায় বক্তব্য রাখেন পার্টি নেতৃত্ব কম. সুভাষ মন্ডল, মিজানুর রহমান ও অন্যান্য নেতৃত্ব ।

পঞ্চায়েত নির্বাচনকে কেন্দ্র করে দেওয়াল লিখন করলেন মামনি মন্ডল রায় ।

রায়না ১নম্বর ব্লকের শ্যামসুন্দর গ্রামে এবং জামালপুর ২ এরিয়া কমিটির মহিলা-কর্মীরা বাড়ি বাড়ি যাচ্ছেন ভোট প্রচারে, চোরদের তাড়িয়ে জনগণের পঞ্চায়েত গড়তে হবে, ১০০দিনের কাজ ফিরিয়ে আনতে হবে এই দাবিতে।

বর্ধমান শহর ১ ও ২ এরিয়া কমিটি আগামী ২৯ জুন সংখ্যালঘু মুসলিম সম্প্রদায়ের বড় উৎসব কুরবানীতে পরিযায়ী শ্রমিকদের স্বাগত জানিয়ে এবং পঞ্চায়েত নির্বাচনে গ্রামে গ্রামে তৃণমূলের ঘুঘুর বাসা ভেঙে জনগণের পঞ্চায়েত গড়ার আহ্বান জানিয়ে সিপিআই এম বর্ধমান শহর ১ ও ২ এরিয়া কমিটির ডাকে প্রচার ক্যাম্প সংগঠিত হয়।আগামীকাল সকাল ও বিকালে ও এই ক্যাম্প চলবে। বিভিন্ন প্রান্ত থেকে আসা পরিযায়ী শ্রমিকদের বামফ্রন্ট মনোনীত প্রার্থীদের ও সহযোগী প্রার্থীদের ভোট দেওয়ার আবেদন জানিয়ে হ্যান্ড বিল বিলি করা হয়। এই প্রচার ক্যাম্পে বক্তব্য রাখেন পার্টি নেতৃত্ব ২নং এরিয়া কমিটির পক্ষে সুদীপ্ত গুপ্ত , বস্তি ইউনিয়ন সমিতির পক্ষে অরিন্দম মৌলিক, যুব রাজ্য নেতৃত্ব চন্দন ভট্টাচার্য, ১নং এরিয়া কমিটির পক্ষে প্রশান্ত দাস চৌধুরী।সংগীত পরিবেশন করেন যুব সদস্য রুশ। তারা বলেন যে পরিযায়ী শ্রমিকদের এরাজ্য কাজ করার কথা ছিল। গ্রামে কাজ নেই, কলকারখানা হয় নি। ১০০ দিনের কাজ এরাজ্যে প্রায় দুবছর ধরে বন্ধ। তৃণমূলের জামানায় তোলা বাজি চলছে সর্বত্র। এই শ্রমিকদের রাজ্যের বাইরে কাজে যেতে হচ্ছে পরিবার ,ছেলে মেয়েদের ছেড়ে।তাই এই নির্বাচনে চোরর পঞ্চায়েতকে হাটিয়ে মানুষের পঞ্চায়েত গঠনের ডাক দেওয়া হয় প্রচার ক্যাম্পে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।