জেলা

পূর্ব বর্ধমান জেলার খবর


চিন্তন নিউজ, কল্পনা গুপ্ত, ৭ এপ্রিল ২০২৩ – গলসী ২ নং এরিয়া কমিটির অন্তর্গত খানো অঞ্চলের কিশোরকনা গ্ৰামে কর্মী সভা হলো আগামী পঞ্চায়েত নির্বাচনে গোটা রাজ্যে লুটেরাদের হাত থেকে গরীব মানুষের পঞ্চায়েত কে রক্ষা করার লক্ষে।মানুষ ভয়ের খোলস ছেড়ে বেরিয়ে আসছে। সভার প্রধান বক্তা ছিলেন মৃনাল কর্মকার। এছাড়াও বক্তব্য রাখেন এরিয়া কমিটির সম্পাদক কাজী জাফর আলী, শিশির কেশ। সভাপতিত্ব করেন শান্তি রায়।

সি.পি.আই(এম) মেমারী-২ এরিয়া কমিটির উদ্যোগে আগামী পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে কর্মীসভা সংগঠিত হয় এরিয়া কমিটির দপ্তরে।কর্মীসভায় আলোচক হিসাবে উপস্থিত ছিলেন পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য আভাস রায় চৌধুরী। সভায় সভাপতিত্ব করেন পার্টির মেমারী-২ এরিয়া কমিটির সম্পাদক তাপস বসু। কর্মীসভা শেষে পার্টি দপ্তর থেকে একটি বড় মিছিল বের হয় সাতগেছিয়া বাজারে, মিছিলটি সাতগেছিয়া বাজার চৌমাথা পরিক্রমা করে এবং মিছিলে পা মেলান পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য আভাস রায় চৌধুরী , পার্টির পূর্ব বর্ধমান জেলা সম্পাদকমন্ডলীর অন্যতম সদস্য অশেষ কোঙার প্রমুখ।



সংবাদদাতা কৃষ্ণা সরকার- গত ৫ ই মে রাত দশটা নাগাদ পার্টির মঙ্গলকোট এরিয়া কমিটির সদস্য বৃন্দাবন ঘোষ ৬৩ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন। ১৯৭৯ সালে উনি পার্টির সদস্যপদ লাভ করেন। গত রাতেই প্রয়াত বৃন্দাবন ঘোষের বাড়িতে গিয়েছিলেন দুর্যোধন সর, রেনুকা সর, বিপদতারণ নন্দী প্রমুখ। সকালে প্রয়াত বৃন্দাবন ঘোষের বাড়িতে শ্রদ্ধা ও শেষ বিদায় জানাতে হাজির হন জেলা কমিটির সদস্য দুর্যোধন সর , এরিয়া কমিটির সম্পাদক শাহজাহান চৌধুরী, এরিয়া কমিটির সদস্য অচিন্ত্য রায় , হারাধন ধারা, মিরাজ আলম, ইমারুল হক শেখ, নবকুমার থানদার, আজফর হোসেন, হাজির ছিলেন কর্মীবৃন্দসহ সাধারণ মানুষ ।
খুদরুনপার্টি অফিসে প্রয়াত বৃন্দাবন ঘোষের মরদেহে পার্টির রক্ত পতাকা দিয়ে শেষ শ্রদ্ধা জানান দুর্যোধন সর, শাহজাহান চৌধুরী,হারাধন ধারা , বিপদতারণ নন্দী। মরদেহে মাল্যদান করে শেষ শ্রদ্ধা জানান নেতৃবৃন্দ। চোখের জলে শেষ বিদায় জানান কর্মীবৃন্দ ও ব্যাপক সংখ্যক সাধারণ মানুষ।
বৃন্দাবন ঘোষের জীবনাবসানে পার্টির রাজ্য কমিটির সদস্য অচিন্ত্য মল্লিক ও জেলা সম্পাদক সৈয়দ হোসেন গভীর শোক জ্ঞাপন করেছেন ও পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন ।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।