জেলা

দক্ষিণ চব্বিশ পরগনা জেলা সংবাদ।


অভিজিত ব্যানার্জী চিন্তন নিউজ :– ০৭/০৫/২০২৩:- আজ সি পি আই (এম )দক্ষিণ চব্বিশ পরগনা জেলা কমিটির ডাকে ট্রেড ইউনিয়ন ফ্রন্টে কর্মরত পার্টি কর্মী দের দায়িত্ব এবং কর্তব্য নিয়ে এক আলোচনা সভা হয় বারুইপুর জেলা দপ্তরে। আই আলোচনা সভায় আলোচক হিসাবে উপস্থিত ছিলেন সি পি আই (এম ) কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য কমঃ আভাস চৌধুরি। এই সভার সভাপতির আসন অলংকার করেন সি আই টি ইউ এর দক্ষিণ চব্বিশ পরগনা জেলা কমিটির সম্পাদক কমঃ দেবাশীষ দে।

নিজস্ব সংবাদ দাতা চিন্তন নিউজ :–
আজ অর্থাত ৭/৫/২৩এ বিড়লাপুর বাওয়ালি এরিয়া কমিটির উদ্যোগে বিড়লাপুর পুরাতন বাজার সি আই টি ইউ অফিসে পঞ্চায়েত কর্মী সভা অনুষ্ঠিত হয়। বক্তা ছিলেন কমঃ রতন বাগচী, কমঃ ঋষিকেশ পোদ্দার, কমঃ আক্তার হোসেন, কমঃ এজজুল হক মোল্লা, সভাপতির আসন অলংকার করেন কমঃ বিশ্বকর্মা যাদব। প্রায় দুই শতাধিক এর বেশি বাম কর্মী, সমর্থক এবং কিছু সাধারণ মানুষও উপস্থিত ছিলেন বক্তারা প্রায় সকলের আসন্ন পঞ্চায়েত ভোটে কি গুরুত্ব, এবং রাজ্যে তৃণমূল সরকার এবং কেন্দ্রে বিজেপি সরকার কি ভাবে প্রতিদিন মানুষকে শোষণ করছে সেটার উল্লেখ করেন এবং তত সহ আই অবস্থায় বাম, কর্মী সমর্থক দের কি কি করণীয় তারও ব্যাখ্যা দেন।

সংবাদদাতা চন্দনা বাগচী:- মহান মে দিবস উপলক্ষ্যে এবং বিজেপি ও তৃণমূল কংগ্রেসের পাহাড় প্রমান দুর্নীতি, বেহাল মহেশতলার সম্প্রীতি ব্রিজের নিচের রাস্তার অবিলম্বে সম্পূর্ণ সারাইয়ের দাবীতে সিপিআইএম বাটা মহেশতলা এরিয়া কমিটির উদ্যোগে আজ একটি বিশাল মিছিল অনুষ্ঠিত হয় বাটা মোড় থেকে শ্যামপুর পর্যন্ত। মিছিলে সাধারণ মানুষের স্বতঃস্ফূর্ত সাড়া ছিলো।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।