জেলা

পূর্ব বর্ধমান জেলার খবর


চিন্তন নিউজ, কল্পনা গুপ্ত, ২৭শে মার্চ: শান্তি ফিরে আসুক, সকলের জন্য কাজ, শিক্ষার দাবিতে, ধর্মীয় সসম্প্রীতি রক্ষার জন্য, ক্লাবগুলোতে বোমা নয়, ফিরে আসুক সুস্থ সংস্কৃতি ইত্যাদির দাবিতে সিপিআইএম প্রার্থী পৃথা তা’কে (দক্ষিণ বর্ধমান) ভোট দেওয়ার আবেদন করে আজ বর্ধমান ১ এর বাহির সর্বমঙ্গলা পাড়ায় বাড়ি বাড়ি যায় প্রচারকারীরা।

আউসগ্রাম বিধানসভা কেন্দ্রে সংযুক্ত মোর্চা সমর্থিত সিপিআইএম প্রার্থী কমরেড চঞ্চল মাজিকে বিপুল ভোটে বিজয়ী করার লক্ষ্য নিয়ে আজ বিকালে বেরেন্ডা অঞ্চলের কালীদহতে কর্মী সভা হয়। এই সভায় বক্তব্য রাখেন সিপিআই(এম) বর্ধমান জেলা কমিটির সম্পাদক অচিন্ত্য মল্লিক। আসন্ন নির্বাচনে কি ভাবে বুথ আগলে রেখে, সকল ভোটার তাঁর গণতান্ত্রিক অধিকার যাতে নির্বিগ্নে প্রয়োগ করতে পারে্ন তার দায়িত্ব কর্মীদের সঠিকভাবে পালনের নির্দেশ দেন তিনি।

কালনা বিধানসভার অন্তর্গত হাটগ্রাম পঞ্চায়েত এলাকায় প্রচার হল নীরব খাঁ’র সমর্থনে। প্রচারে উপস্থিত ছিলেন অঞ্জু কর, সুকুল শিকদার।

খন্ডঘোষ তপঃ বিধানসভা কেন্দ্রে সংযুক্ত মোর্চার সমর্থিত সিপিআই(এম) প্রার্থী অসীমা রায়কে বিপুল ভোটে জয়ী করার আবেদন নিয়ে কুমারপুর আদিবাসী পাড়া ও মেটে পাড়ায় বিকাল ৪ টা ৩০ মি. থেকে সন্ধ্যা ৭ টা পর্যন্ত বাড়ি বাড়ি প্রচার সংগঠিত হল।

মঙ্গলকোট বিধানসভা নির্বাচন ক্ষেত্রে সংযুক্ত মোর্চার সমর্থিত সিপিআইএম প্রার্থী শাজাহান চৌধুরীকে সঙ্গে নিয়ে দূরমুট গ্রাম ও কুলসুনা গ্রামে প্রচার করা হলো। মিছিলে ছিলেন দুর্যোধন সর ও কংগ্রেসের বর্ষীয়ান নেতা বোরসেদ সাহেব।

SFI বর্ধমান শহর লোকাল কমিটির উদ্যোগে বর্ধমান দক্ষিণ বিধানসভা কেন্দ্রের বাম গনতান্ত্রিক ধর্মনিরপেক্ষ মোর্চার প্রার্থী পৃথা তা এর সমর্থনে ছাত্রদের নিয়ে রাজনৈতিক কর্মীসভা পালিত হল।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।