দেশ

বিজেপি জোট সরকারের বর্বরতা আর সন্ত্রাসে অতিষ্ঠ হয়ে গর্জমান প্রতিবাদে সামিলত্রিপুরার সাধারণ মানুষ


বিকাশ দাস: চিন্তন নিউজ:১৪ই আগস্ট:– ত্রিপুরার দিকে দিকে সাধারণ মানুষের ক্ষোভের বহিঃপ্রকাশ ঘটছে….সাধারণ মানুষ বিজেপি জোট সরকারের বর্বরতা আর সন্ত্রাসে অতিষ্ঠ হয়ে গর্জমান প্রতিবাদে সামিল হচ্ছেন… বামফ্রন্টের ডাকা প্রতিবাদ-বিক্ষোভ মিছিলগুলোর দৈর্ঘ্য আর ব্যাপ্তি প্রতিদিন ক্রমান্বয়ে বাড়ছে …..

সাধারণ মানুষের এই স্বতঃস্ফূর্ত আচরণে দিশেহারা হয়ে উঠেছে বিপ্লব দেবের পোষ্য গুন্ডাবাহিনী। এরা মানুষের ক্ষোভ আর গণতান্ত্রিক আন্দোলনকে প্রশমিত করতে চাইছে লাগামহীন সন্ত্রাসের মাধ্যমে। এরই অঙ্গ হিসেবে বিজেপির যুব-মোর্চা তথা ঘোষিত-গুন্ডাবাহিনী আজ ‘সতর্ক তথা সাবধান মিছিল’ সংগঠিত করে আগরতলা সহ ত্রিপুরার অন্যান্য কিছু শহরে … নামে এগুলো মিছিল বলা হলেও , এগুলো ছিলো সরাসরি হুমকি দেওয়ার প্রক্রিয়া….কুৎসিত গালাগালি, প্রাণনাশের হুমকি, চামড়া তুলে নেওয়ার হুমকি ইত্যাদি কি ছিলো না এইসবে !!

এইসব ঘটেছে পুলিশের উপস্থিতিতে, পুলিশ যথারীতি সম্পূর্ণ নিষ্ক্রিয় ছিলো। অন্যান্য মারাত্মক হুমকির পাশাপাশি ঐ গুন্ডাবাহিনী আজ কমরেড মানিক সরকারের ‘চামড়া তুলে নেবে’ বলে চিৎকার করে ঘোষণা দেয়…..এই হচ্ছে বর্তমান ত্রিপুরায় সর্বশেষ ভয়াবহ রূপ। আর এর বিরুদ্ধেই ক্ষোভে ফেটে পড়ছে সাধারণ মানুষ।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।