জেলা

” মানবিক প্রয়াস”-শুভ প্রয়াস


বর্ণালী ভট্টাচার্য:চিন্তন নিউজ:১০মে:– সারাবছর মানব সেবায় নিয়োজিত , সমাজের পিছিয়ে থাকা অবহেলিত – সুবিধাবঞ্চিত মানুষের হয়ে মানুষের দরবারে যায় সাহায্য নিতে মানুষের দরবারে যায় এই কারণে, সমাজে যারা অবহেলিত তাদেরকে সাহায্য করতে , করোণা নামক মহামারীর সময়ে লকডাউন শুরু হওয়ার দিন থেকে শুরু করে প্রতিদিন কয়েকশো মানুষকে অন্ন তুলে দেওয়ার কর্মসূচি পালন করছে ‘মানবিক প্রয়াস’।এই সংগঠন চেষ্টা করছে সমাজের অন্যান্য অংশের মানুষের রেশন পৌঁছে দেওয়ার এবং আরো যেভাবে যেভাবে মানুষের পাশে থাকা যায় মানুষের পাশে থেকে সমাজ কল্যাণে কাজ করে যাওয়ার।

ঠিক এ জন্যই গতকাল পৌঁছে গেছিল ‘ শিলিগুড়ি অনুভব ‘ নামের একটি প্রতিবন্ধী স্কুলে , গরিব ঘরের প্রতিবন্ধী ছেলেমেয়েগুলো এখানে এসে একটু পড়াশোনা শেখা কিংবা নাচ-গান ইত্যাদির মধ্যে থেকে ওরা সামাজিক যে অবহেলা পায় সেটাকে ভুলতে থাকার চেষ্টা করে মাত্র , বর্তমান সময়ে স্কুলটি সাহায্য ও অনুদানের অভাবে বন্ধ হয়ে যাবার মুখে ।

আজ ” মানবিক প্রয়াস “এর পক্ষ থেকে সামান্য কিছু রেশন সামগ্রী স্কুলের কর্মকর্তা রুপালি দাস এর হাতে তুলে দেওয়া হ’ল।

সংগঠনের আহ্বায়ক মিঠুন ভট্টাচার্য্যের (9641115809) আবেদন। — আগামীতেও এই স্কুল কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ রেখে ওদেরকে সাহায্য করার ইচ্ছা থাকলো। এই শুভ উদ্যোগের অংশীদার হতে পারেন রাজ্যের বিভিন্ন প্রান্তের সাধারণ মানুষ। শুভ বুদ্ধি সম্পন্ন মানুষ সাধ্যমত অনুদান ও সাহায্য দিয়ে প্রতিবন্ধী ছেলেমেয়েগুলোকে স্কুলমুখী করার দায়িত্ব নিজের কাঁধে তুলে নিতে পারেন। মিঠুন ভট্টাচার্য আহ্বায়ক । মানবিক প্রয়াস 9641115809 ( Paytm and Google pay)


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।