জেলা

মুর্শিদাবাদ জেলার টুকরো খবর,


অনুপম মিশ্র: চিন্তন নিউজ: ১১ই আগস্ট:- আজ ক্ষুদিরাম বসুর আত্মবলিদান দিবস পালন করা হয় ডিওয়াইএফ‌আইএর পক্ষ থেকে বহরমপুর শহরের জেলার পার্টি অফিসে। এছাড়াও কাশিমবাজার ও সৈদাবাদ ইউনিটেও ডিওয়াইএফ‌আই এই শহীদ দিবস পালন করে।

এবিটিএ বহরমপুর পূর্ব আঞ্চলিক শাখার উদ্যোগে মনীন্দ্র নগর গ্ৰাম পঞ্চায়েতের আরাকাস পাড়া এবং বহরমপুর শহর আঞ্চলিক শাখার ইনডেন গ্যাস গোডাউন এলাকার ৭ জায়গায় করোনা সচেতনতা শিবির করা হয়। এরসাথে ১৭৫ টি পরিবারকে দুটি করে মাস্ক ও একটি করে সংগঠনের জেলা কমিটির প্রচার পত্র প্রদান করা হয়।

সাহিন মন্ডলের রিপোর্ট:- আজ ক্ষুদিরাম বসুর আত্মবলিদান দিবস উপলক্ষে ডিওয়াইএফ‌আই লালগোলা দক্ষিণ লোকাল কমিটির উদ্যোগে একটি রক্তদান শিবিরের আয়োজিত হয়। উক্ত শিবিরে ৩১ জন যুবতিসহ ১২০ জন রক্তদাতা রক্তদান করেন। কিডের অভাবে ৪৮ জন রক্তদাতা রক্তদান করতে পারেন নি।

মিতা দত্তের রিপোর্ট:- বহরমপুর শহরের ফরাসডাঙ্গা এলাকায় বহরমপুর শহর বিজ্ঞান মঞ্চের উদ্যোগে নন্দিনী দাসগুপ্তের স্মৃতির উদ্দেশ্যে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়।

দিব্যেন্দু ধর জানিয়েছেন:- হরিহরপাড়ার চোয়া বাজার এলাকায় এবিটিএ হরিহরপাড়া আঞ্চলিক শাখার উদ্যোগে করোনা সচেতনতা প্রচার করা হয়। এক‌ইসঙ্গে‌ ব্যবসায়ী বন্ধু ও পথচলতি ৩০০ জন মানুষকে একটি করে মাস্ক ও সংগঠনের প্রচার পত্র দেওয়া হয়।

হাসিরুল ইসলামের রিপোর্ট: আজ ডিওয়াইএফ‌আই সালার লোকাল কমিটির উদ্যোগে বীর বিপ্লবী শহীদ ক্ষুদিরাম বসুর আত্মবলিদান দিবস শ্রদ্ধায় শপথে পালন করা হয়।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।