রাজ্য

“মানুষের পাশে” ভবঘুরে মানুষদের অন্নের আধার


মিঠুন ভট্টাচার্য:চিন্তন নিউজ:৩রা এপ্রিল:- “মানুষের পাশে” লক ডাউন এর পর থেকে এই স্বেচ্ছাসেবী সংগঠন আপার ও লোয়ার বাগডোগরা এলাকার ভবখুরে সহ দুঃস্থ মানুষদের রাতে আহার যে উদ্দেশ্যে, যে চেষ্টা চালিয়ে যাচ্ছে তা আজ ৭তম দিন শেষ করে ৮তম দিনের কাজ শুরু করতে চলছে।

আজ ১২৫ জন মানুষকে তারা খাবার তুলে দিলেন। সংগঠনের সদস্য প্রবীর দত্ত জানাই প্রথম দিন ৫০/৫৫ জনকে মানুষকে তারা খাবার তুলে দিয়ে ছিলেন সাত দিনে তা ১২০ হলো আগামীতে সংখ্যাটা হয়তে আরো বেশি হতে পারে। তবে আমাদের পাশে বাগডোগরার মানুষ যে ভাবে সহযোগিতা করছে তাতে হয়তে আমরা এই কাজ আগামী তে চালিয়ে যেতে পারবো।বাগডোগরার বাইরে বহু মানুষ আমাদের সহযোগিতা করেছেন। এমন কি আমাদের এই সংগঠন প্রতিদিন আনেক নতুন সদস্য মহিলা পুরুষ সামিল হচ্ছে।অনিতা গুরুং নামে এক গৃহবধূও এই সংগঠনে সামিল হয়ে প্রচুর সহযোগিতা করছেন। আরো অনেকেই যোগাযোগ করছেন।সংগঠনে সামিল হয়ে গৌতম বনিক ও সুমন দাশ সহযোগিতার অশ্বাস দেন।

মাটিগাড়ার শিবু সরকার প্রতিদিন সময় করে বাগডোগরায় এসে খাদ্য পরিবেশনে সহযোগিতা করছেন এবং আমাদের এই কাজের জন্য প্রতিদিনের সব্জি সরবরাহের কাজ করছেন।সংগঠনের তরফে বাগডোগরার আপামর জনগন ছোট বড় সমস্ত দোকানদারদের অভিনন্দন জানিয়ে পুনরায় সহযোগিতার আশা ব্যক্ত করেছেন।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।