জেলা

চিকিৎসক ও সর্বস্তরের স্বাস্থ্য কর্মীদের পূর্ণ নিরাপত্তার দাবীতে জেলার হাসপাতালগুলিতে আজ বিক্ষোভ দেখালো বামপন্থী গণসংগঠনগুলি।


আশীষ পান্ডে বাঁকুড়া: চিন্তন নিউজ:১৬ই মে:-
চিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মী, আশাকর্মী সহ কোভিড-১৯’এ আক্রান্তদের চিকিৎসা কাজে যুক্ত সংশ্লিষ্ট সমস্ত কর্মীকে যথার্থ পরিমাণ পিপিই, মাস্ক, গ্লাভস সরবরাহ করতে হবে, তাঁদের সুরক্ষায় সমস্ত ব্যবস্থা গ্রহণ করতে হবে, করোনায় আক্রান্তদের সংখ্যা গোপন করা চলবে না, সন্দেহজনক প্রতিটি রুগীর লালা রস সংগ্রহ ও তা পরীক্ষা করার ব্যবস্থা করতে হবে প্রভৃতি দাবীগুলিতে বাঁকুড়া সম্মিলনী মেডিকেল কলেজ হাসপাতাল, বড়জোড়া সুপার স্পেশালিটি হাসপাতাল, আঁচুড়ি ব্লক স্বাস্থ্য কেন্দ্রসহ জেলার বিভিন্ন জায়গায় বিক্ষোভে সামিল হলেন বামপন্থী ট্রেড ইউনিয়ন ও গণসংগঠনগুলি।

এছাড়া চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা যেভাবে নিজদের জীবনকে তুচ্ছ করে আর্তদের সেবা করে যাচ্ছেন তার ভূয়শী প্রশংসা করে তাঁদের অভিনন্দিত‌ও করা হয়। এছাড়া ভিন রাজ্য থেকে কাজ করতে আসা নার্সিং ষ্টাফরা রাজ্য ছেড়ে নিজ নিজ রাজ্যে ফিরে যেতে চাইছেন তা নিয়েও উদ্বেগ প্রকাশ করা হয়। কর্মসূচীগুলিতে নেতৃত্ব প্রদান করেন কিংকর পোশাক, প্রতীপ মুখার্জী, উজ্জ্বল সরকার, বাণেশ্বর গুপ্ত, মহাদেব সিংহ প্রমুখ সিআইটিইউ নেতৃবৃন্দ এবং বক্তব্য রাখেন কিংকর পোশাক ও প্রতীপ মুখার্জী। – হাসপাতালগুলিতে চিকিৎসা করাতে আসা মানুষজন ও তাঁদের পরিজনরাও এই দাবীগুলির প্রতি সমর্থন জানান।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।